Bangla Serial

Mukut: নিজের বরের দ্বিতীয় বিয়েতে বরকে বরণ করতে গিয়ে গুলি খেল মুকুট! এই দৃশ্য আগে হয়নি সিরিয়ালে! দুর্দান্ত প্রোমো ফাঁস

বর্তমানে টিআরপিতে স্কোর নিচে নামলেই ইতি টানার চান্স অনেক বেড়ে যায়। যেমন জি বাংলায় ধারাবাহিক ‘মুকুট’কে (Mukut) ঘিরে এখন চর্চা তুঙ্গে। টিআরপির অভাবে খুব শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে এখনোও পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। ২৭ মার্চ থেকে জি বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। টিআরপির অভাবে খুব শীঘ্রই ধারাবাহিকটি বন্ধ হয়ে যেতে পারে, এমন আশঙ্খাই করছেন অনেক দর্শক।

চ্যানেল প্রোডাকশনকে আগেই জানায়, কিছুদিনের মধ্যে ‘মুকুট’এর টিআরপি না বাড়লে সিরিয়ালটি বন্ধ করে দিতে বাধ্য হবে চ্যানেল। চ্যানেলে টিকে থাকার জন্য প্রোডাকশন উঠেপড়ে লাগে নিজেদের টিআরপি বাড়ানোয়। একের পর এক গল্পের আসতে থাকে ট্যুইস্ট। আমরা আগেই জেনেছি, পরিস্থিতির চাপে পরে মুকুট রায়ানকে বিয়ে করে। রায়ান হল একজন সামাজিক ন্যায়বিচারে উৎসাহী উকিল এবং নারী পাচারের বিরুদ্ধে লড়াই করে।

মুকুট আসলে একজন স্পেশাল টাস্ক ফোর্স। মুকুট এই বিয়েটাও করেছিল নারী পাচারের আসল দোষীকে ধরার জন্য। তবে সেটা ছিল পরিস্থিতির চাপে। ধারাবাহিকে নায়িকার চরিত্রে রয়েছেন শ্রাবণী ভুইয়াঁ (Shrabani Bhunia) ও নায়ক অর্ঘ্য মিত্র (Argha Mitra)। ‘মুকুট’এর গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী (Snehasis Chakraborty)। ‘মুকুট’ এসেছে ব্লুজ প্রোডাকশন (Blues Productions) হাউজের ব্যানারে।

ধীরে ধীরে মুকুট ও রায়ান একসঙ্গে অন্যায়ের বিরুদ্ধে লড়তে শুরু করে। একের পর এক রহস্যের জাল ভেদ করে মুকুট বুঝতে পারে নারী পাচার চক্রের সঙ্গে এই রায় চৌধুরী বাড়ির কিছু মানুষেরাই যুক্ত রয়েছে। সম্প্রতি সকলের সামনে আসে, মুকুট রায়ানকে ভালোবেসে বিয়ে করেনি, সে নিজের দরকারেই এই বিয়ে করেছিল। যদিও মুকুট ও রায়ান দুজনেই দুজনকে ভালোবেসে ফেলেছে।

এবার সামনে এল মুকুট’এর ধামাকাদার প্রোমো। দেখা যায়, রূপার সঙ্গে রায়ান বিয়ে করতে রূপার বাড়িতে বর সেজে এসেছে রায়ান। আর রায়ানকে বরণ করে নিচ্ছে মুকুট। রায়ানকে বরণ করার সময় পেছন থেকে কোনও আগন্তুক মুকুট’এর গায়ে গুলি করে, তখনই মুকুট মাটিতে লুটিয়ে পরে। সেখানেই শেষ হয় ধারাবাহিকের প্রোমো। তবে কি ‘মুকুট’এর লেখক এরূপ কোনও ধামাকাদার পর্ব দিয়েই শেষ করবে ধারাবাহিক? নাকি রয়েছে অন্য কোনও ট্যুইস্ট?

Ratna Adhikary