Tollywood

Ankush Hazra: বেপরোয়া অঙ্কুশ! টলিউডের ১ নম্বর নায়িকাকে ‘খালপাড়ের ক্যাটরিনা’ বলে কটাক্ষ! হলটা কী ‘মহানায়ক’ অঙ্কুশের?

অঙ্কুশ হাজরা (Ankush Hazra) বরাবরই বেশ মজার মানুষ। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর সোশ্যাল মিডিয়ার প্রতিটা পোস্ট। প্রথম থেকেই অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাঁর করা পোস্ট মুহূর্তেই সকলের নজর কাড়ে। কেবল ছবি নয়, ক্যাপশনের মাধ্যমেও দৃষ্টি আকর্ষণ করে থাকেন অঙ্কুশ। অঙ্কুশ টলিউডের (Tollywood) বর্তমানের অধিকাংশ জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গেই কাজ করেছেন।

পর্দায় প্রকাশ্যে টলিউড কাঁপানো জনপ্রিয় নায়িকাকে অপমান করে বসলেন। যা শুনে চটে গেলেন নায়িকাও। একজন সম্মানীয় হিরোইনকে এমন মন্তব্য করা সত্যি অবিশ্বাস্যকর। এক নামকরা চ্যানেলে ছোট্ট আড্ডা দেওয়ার সময় অঙ্কুশ ঘটালেন এরম কান্ড। নামকরা নায়িকাকে বলে বসলেন ‘খালপাড়ের ক্যাটরিনা’। কিন্তু কে সেই নায়িকা? যাঁকে নিয়ে তাঁর সামনেই এমন কথা বললেন অঙ্কুশ।

এই বিশেষ নায়িকার সঙ্গে তাঁর সম্পর্কটা ঠিক কতটা গভীর তা বহুবার জানিয়েছিলেন অঙ্কুশ নিজেই। বন্ধুত্বের অন্যতম সংজ্ঞাই হল, একে অন্যের পাশে থাকা। আবার সময় সুযোগ বুঝে বন্ধুর পিছনে লাগাও তালিকা থেকে বাদ পড়ে না। আর অঙ্কুশ ও মিমির মধ্যেও রয়েছে ঠিক তেমনই সম্পর্ক। অঙ্কুশের নানান মজার পোস্ট দেখে রীতিমত তাঁকে খোঁচা দেন নায়িকা, উল্টে কখনও কখনও অঙ্কুশও করেন তেমনটাই।

অঙ্কুশ ও এই নায়িকাকে একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় থাকেন অনেকেই। এই নায়িকা ও অঙ্কুশ হাজরা দীর্ঘ চার বছর পর একসঙ্গে কাজ করেন গত বছর। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি শেষ বার পর্দায় এসেছিলেন ‘ভিলেন‘ ছবিতে। তারপর অঙ্কুশ জুটি বেঁধেছিলেন ঐন্দ্রিলার সঙ্গে। সেই নায়িকা মন দিয়েছিলেন একটু অন্যধারার ছবিতে। তবু ভক্তদের অপেক্ষা ছিল বহু দিনের। কিন্তু এরমাঝেই এক কান্ড ঘটিয়ে বসলেন অঙ্কুশ।

সেই জনপ্রিয় নায়িকা আর কেউ নয়, তিনি হলেন অঙ্কুশের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এতক্ষন যাঁর কথা বলা হচ্ছিল। মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করার সময় মিমিকে বললেন ‘খালপাড়ের ক্যাটরিনা’। শুধু তাই নয়, তিনি বলেন, তাঁর সব টাকাই গেল জলে। যা শুনে এবার খুব চটে গেলেন মিমি। পর্দায় প্রকাশ্যে এমন কথা যে অঙ্কুশ বলবে, তা ভাবতে পারেননি মিমি। যদিও অঙ্কুশ একজন বন্ধু হিসাবেই ঠাট্টা করেই এ কথা বলেন। পরে যদিও ক্ষমা চেয়ে নয়। কিন্তু তাঁর কথার সেই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়।

Ratna Adhikary