Bangla Serial

Jagaddhatri: একদিকে কাছাকাছি জগদ্ধাত্রী-স্বয়ম্ভু অন্যদিকে তুষারতীর্থকে হুঁশিয়ারি দিল জ্যাস! এবার জমবে খেলা

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিকের নাম অবশ্যই জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের কাছে ভীষণ প্রিয়। আর জনপ্রিয়তার কারণেই শ্রেষ্ঠত্বের তালিকায় শুরুর দিকেই রয়েছে এই ধারাবাহিকটি। চলতি সপ্তাহেও টিআরপি শ্রেষ্ঠ হয়েছে ধারাবাহিক জগদ্ধাত্রী।

টানটান উত্তেজনা, রহস্যে ঘেরা এই ধারাবাহিকটির প্রতিটি পর্ব দর্শকদের মনের মধ্যে উন্মাদনার, উত্তেজনার সৃষ্টি করে। দারুন দারুন সব চমক, আর তা একেবারেই মিস করতে চাননা দর্শকরা। ভীষণভাবে নারী কেন্দ্রিক এই ধারাবাহিকটি দর্শকদের খুবই প্রিয়। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী এবং কৌশিকী দুজনেই দর্শকদের ভীষণ প্রিয়।

উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী বা জ্যাস সান্যাল। যিনি কিন্তু আদতে একজন বাড়ির বউ। অন্যদিকে তিনিই আবার জ্যাস সান্যাল রূপে অপরাধীদের ত্রাস। এই জ্যাস সান্যালের জীবনের একটাই লক্ষ্য অপরাধের দমন আর অপরাধীদের শাস্তি দেওয়া।‌ জ্যাসের সামনে দিয়ে পালানোর ক্ষমতা কারোর নেই।

জ্যাসের জীবনের অন্যতম শত্রু জগদ্ধাত্রী এবং মেহেন্দি। উৎসব হচ্ছে জ্যাসের প্রাক্তন প্রেমিক তথা বর্তমানে দেওর এমনকি বোনের বর উৎসব। অন্যদিকে মেহেন্দি হচ্ছে সৎ বোন। সেইসঙ্গে রয়েছে সংবাদপত্র সংস্থার মালিক দিব্যিয়া সেন। আর এদের মাথার ওপরে রয়েছে তুষারতীর্থ তলাপাত্র। এরা সবাই চায় জগদ্ধাত্রীকে সরিয়ে দিতে।

জগদ্ধাত্রীকে হারানোর লক্ষ্যে স্বয়ম্ভুকে জগদ্ধাত্রীর থেকে আলাদা করে দেওয়ার ছক কষে ছিল উৎসব এবং মেহেন্দি। যদিও সেই চাল বানচাল হয়ে গেছে। দূরে চলে যাওয়ার বদলে কাছাকাছি চলে এসেছে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। সেইসঙ্গে এবার তুষারতীর্থকে কড়া ধমক দিল জগদ্ধাত্রী। সে ফোন করে স্পষ্টভাবে জানালো তার ছেলে যদি এবার অপরাধ করা বন্ধ না করে তাহলে এবার হাতে ব্যাট তুলে নিয়ে তাকে পিটিয়ে বাউন্ডারি লাইন পার করে দেবে সে। টানটান পর্ব জগদ্ধাত্রীতে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।