Bangla Serial

Mithai vs Jagaddhatri: হঠাৎ বিয়ের সাজ! বেছে নিলেন ব্রাইডাল লুক! মিঠাই vs জগদ্ধাত্রী- সেরা কে?

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’ (Mithai)-এর। জি বাংলায় (Zee Bangla) শেষ সম্প্রচার হওয়ার কথা ছিল ১১ ই জুন। কিন্তু কিছু সমস্যার কারণে দুদিন আগেই শেষ হয়ে যায় এই ধারাবাহিক। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানিয়েছেন গোটা মিঠাই পরিবার। মিঠাই’-এর অন্তিম দিনে মিঠাই নিয়ে বলার ভাষা খুঁজে পাননি দর্শক।

দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” ধারাবাহিকের মধ্যে দিয়ে শুধুই মিঠাই বা উচ্ছেবাবু নয় শ্রীনন্দা, শ্রীতমা থেকে তোর্সা, রাতুল, রাজীব সোম, অনুজ- প্রতিটা চরিত্র পেয়েছে সমান জনপ্রিয়তা। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই ও তার উচ্ছেবাবু বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। এই মিঠাই’এর চরিত্রে অভিনয় করছেন সৌমীতৃষা কুণ্ড (Soumitrisha Kundoo)

soumitrisha kundoo

ধারাবাহিক শেষে বড় পর্দায় দেবের বিপরীতে আসতে চলেছেন সৌমীতৃষা। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’ (Pradhan)। ইতিমধ্যে উত্তরবঙ্গে প্রধানের শ্যুট শুরু হয়ে গিয়েছে। ছবির পাশাপাশি তিনি নানান লুকে ভক্তদের সামনে ধরা দেন। প্রতিটি ড্রেস যেন তার জন্যই। বর্তমানে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। জি বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ‘জগদ্ধাত্রী’র অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)

ধারাবাহিকের নায়িকা হিসাবে তাঁর অসাধারণ অভিনয়ের মাধ্যমে মন কেড়েছে দর্শকদের। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এবার মিঠাই ও জ্যাস দুজনেই ধরা দিলেন নব বধূর বেশে।

ankita mallick

তবে কি দুজনের বিয়েই সামনে? তাঁদের সাজিয়েছেন বিউটিশিয়ান রুদ্র সাহা। মিঠাই নীল রঙের শাড়িতে, খোলা চুল, সিঁথি ভর্তি সিঁদুর, কপালে আল্পনা- এক অন্যরকম লুকে ধরা দিয়েছেন মিঠাই। অন্যদিকে জগদ্ধাত্রী লাল রঙের শাড়িতে, খোলা চুল, সিঁথি ভর্তি সিঁদুর- নব বধূর লুকে ধরা দিলেন। যদিও এটা বিয়ের কোনও প্রস্তুতি নয়, কেবলই একটি ব্রাইডাল লুক।

Ratna Adhikary