Bangla Serial

বিয়েতে মত দিল নীল! তবে কি শেষমেশ নিজের বিয়ের সত্যি জেনে যাবে মেঘ? ধামাকা হবে ইচ্ছে পুতুলে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে তার একদম অন্তিম পর্যায়ে। জানা গেছে মেঘ ও নীলের বিয়ে এবং গিনির সঙ্গে জিষ্ণুর মিল করিয়েই শেষ হবে ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই মাসেই হতে চলেছে তার শেষ শুটিং। এরকমই তাই খবর শোনা যাচ্ছে টেলিপাড়ায়। ঠাম্মির পরিকল্পনা অনুযায়ী দুই পরিবার সিদ্ধান্ত নিয়েছে নীল এবং মেঘের বিয়ে দেবার। তার প্রস্তুতিও নিচ্ছে সকলেই।

কিন্তু মেঘ ও নীল কেউই জানে না সেই বিষয়ে। তাদের কাছে পুরো বিষয়টা গোপন রাখতে বলেছে ঠাম্মি। তিনি চান শুভদৃষ্টির সময়ে এই বিষয়ে জানতে পারবে নীল ও মেঘ। বাবার কথায় মেঘ বিয়ে করতে রাজি হয়েছে অন্য পাত্রকে। কিন্তু পাত্রটিকে সেই বিষয়ে জানতে আগ্রহী নয় মেঘ। দ্বিধায় পড়ে গেছে মেঘ। তার মন জুড়ে রয়েছে নীল কিন্তু তাকে বিয়ে করার কথা বলতে পারছে না সে। অনিন্দ্য বাবু এবং মধুমিতার মধ্যেই এই নিয়ে মাঝেমধ্যেই কলহ বাঁধছে।

ওদিকে মেঘের বিয়ের কথা শুনে মন ভেঙে যায় নীলের। পাত্রটি কে জানার জন্য নীল জিষ্ণুর বাড়ি যায় নীল। কিন্তু জিষ্ণুকে জিজ্ঞাসা করেও কিছুই উত্তর পায়নি নীল। জিষ্ণু জানিয়ে দিয়েছে মেঘ নিজেও জানে না সে কাকে বিয়ে করছে। সেই কথা নীল অবাক হয়ে যায়। বলে এই যুগে পাত্রকে না দেখে কেউ বিয়ের জন্য কি করে রাজি হতে পারে। তখন জিষ্ণু বলে সেও একই কথা ভাবছে। নীল তাকে ছেলের ব্যাপারে খোঁজ নিয়ে বললে সে মানা করে দেন এবং নীলকে জিজ্ঞাসা করে সে কেন মেঘের ব্যাপারে এত ভাবছে। নীল কোন উত্তর না দিয়ে বেরিয়ে যায়।

বাড়িতে আসে বাড়ির সকলকে নীল বলে সে রাজি। মেয়ে দেখেছে নাকি তারা তাও জিজ্ঞাসা করে। তখন সকলে না বলে দেন তখন নীল বলে সে এসবের মধ্যে নেই, তারাই মেয়ে দেখুক। এই বলে নীল ঘরে চলে গেলে সকলে আনন্দ করতে থাকে। দিকে বাবা মায়ের কথা বলছিল তখনই মেঘ নেমে আসে, তবে কি কিছু জানতে পারলো মেঘ! জানা যাবে আগত পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।