Bangla Serial

Icche Putul: বিয়ের আগেই নীলের কাছে শারীরিক মিলনের আবদার ময়ূরীর! ইচ্ছে পূরণ কী হবে?

Icche Putul: ময়ূরীর (Mayuri) কথা বিশ্বাস করে মেঘকে (Megh) ডিভোর্স দিতে চলেছে নীল (Neel)। এদিকে নিজের অতীতকে ভুলে এবার নতুন জীবনের দিকে এগোচ্ছে মেঘ। তবে কি ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকে নায়ক ও নায়িকার বিচ্ছেদ হতে চলেছে। মেঘ শ্বশুরবাড়ির সকলের সামনে গিনির স্বামী রূপের আসল চেহারা আনার চেষ্টা করেছিল। ময়ূরী সেই সুযোগে মেঘকেই অপমান করে ঘর থেকে তাড়ায়। মেঘের বিয়ের প্রথমদিন থেকেই নীলের সঙ্গে ময়ূরী নিজের বিয়ের স্বপ্ন দেখে যায়। তাই মেঘকে নীলের কাছে খারাপ প্রমান করে তাদের বিচ্ছেদ করানোর চেষ্টা করে।

মেঘের হাজার চেষ্টাতেও রূপ ও গিনির বিয়ে বন্ধ হয় না। তবে বিয়ের দিন থেকে নীলের ভাই লাল ও মিলি রূপকে নিয়ে সন্দেহ করতে থাকে। বিয়ের দিন রূপ অতিরিক্ত মদ্যপান করে অনেকসময় নিজের আসল চেহারা সামনে রাখে। যা দেখে রূপের ব্যবহার নিয়ে লালের সন্দেহ হয়। পাশাপাশি মিলির সঙ্গেও রূপ খারাপ ব্যবহার করে। আমরা জানি, ময়ূরীর কথায় রূপ বাধ্য হয়ে সম্পত্তির লোভে গিনিকে বিয়ে করে। তবে সে একটা লম্পট ছেলে, অনেক মেয়ের সঙ্গে তার সম্পর্ক রয়েছে।

icche putul megh mayuri neel

রূপের আসল চেহারা খুব শীঘ্রই গিনির সামনে আসবে। তবে সেটা গিনির জন্য খুব খারাপ হবে। এদিকে মেঘের উপর সন্দেহ করে নীল ময়ূরীকে বিয়ে করতে রাজি হয়ে যায়। আর তাই ময়ূরী মেঘের সামনে ইচ্ছা করে নীলের কাছে আসার চেষ্টা করে। এখন শুধু অপেক্ষায় মেঘ ও নীলের ডিভোর্সের। এদিকে মেঘের জীবনে এসেছে মেঘের নতুন বন্ধু জিষ্ণু। তাদের দুজনের মধ্যে বন্ডিংটা বেশ ভালো জমেছে। মেঘ জিষ্ণুকে খুব ভালো বন্ধু ভাবতে শুরু করেছে।

ময়ূরী এই সুযোগে নীলের মনে মেঘ ও জিষ্ণুকে নিয়ে সন্দেহ ঢুকিয়েছে। আর সেই রাগে নীল আরও উঠেপড়ে লেগেছে মেঘকে ডিভোর্স দেওয়ার। তবে নীল মনে মনে মেঘকেই ভালোবাসে। ময়ূরীও বুঝতে পারে, নীল মেঘের প্রতি এখনও দুর্বল। তাই ময়ূরী আর অপেক্ষা করতে পারে না। তার প্রতিমুহূর্তে ভয় লাগে নীলকে হারানোর। তাই নীলকে সে বলে বসে, বিয়ে আগেই নীল যেন ময়ূরীকে কাছে টেনে নেয়। ময়ূরীর মুখে এরূপ কথা শুনে নীল অবাক।

আরও পড়ুনঃ পরাগের মুখে এক্স প্রেমিকের কথা শুনেও শিমুলের পাশে দাঁড়াবে শাশুড়ি! শাশুড়ির হাতেই শায়েস্তা হবে ছেলেরা

Icche Putul Today Episode

বিয়ের পর রূপের আসল চেহারা গিনির সামনে এলে গিনি কি করবে তাই দেখার অপেক্ষায় দর্শক। গিনি হয়তো প্রথমে মেঘের কাছেই ক্ষমা চাইবে। কারণ মেঘ তাকে বহুবার সাবধান করে। কিন্তু মেঘের কোনও কথা না শুনেই সে রূপকে বিয়ে করে। তবে কি নীল ও ময়ূরীর বিয়েটা গিনি আটকে দেবে? কিন্তু মেঘ আর কোনওমতে নীলের কাছে ফিরতে চায় না। আবার আমরা এও দেখছি, জিষ্ণুর সাথে ধীরে ধীরে একটা ভালো সম্পর্ক গড়ে উঠছে মেঘের। তবে এবার ধারাবাহিকের গল্প কোন মোড় নেবে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।