Bangla Serial

Anurager Chhowa: ‘সূর্যের সন্তানের মা আমি’, মিশকার মুখে এমন কথা শুনে দীপা কী পদক্ষেপ নিল?

Anurager Chhowa: অবশেষে মিল হল সূর্য (Surjo)দীপার (Dipa)। বহু মাস অপেক্ষা করার পর শেষমেশ সেই অপেক্ষার অবসান। সূর্যের সামনে এল সকল সত্য। মিশকা (Mishka) এতদিন সূর্যকে ভুল রিপোর্ট দিয়ে এটা বোঝানোর চেষ্টা করছে সূর্য কোনোদিন বাবা হতে পারবে না। শেষবারের রিপোর্টও পাল্টে দিয়েছিল মিশকা। কিন্তু সূর্য সেই রিপোর্টের পাশাপাশি কাউকে কিছু না জানিয়ে আরেকটি রিপোর্ট করে। যেখান থেকে জানা যায়, সূর্যের সঙ্গে সোনা (Sona)রূপার (Rupa) ডিএনএ ১০০% মিলে গিয়েছে। যা শুনে সূর্যের সকল ভুল ধারণা মুছে যায়।

কাছাকাছি সূর্য-দীপা

সূর্য এতদিন দীপার সঙ্গে যে ব্যবহার করে এসেছে, তা ভেবে নিজের কাছে নিজে ছোট হয়ে যায়। সূর্য ভেবে নেয় যে সে আর একটা মুহূর্তও নষ্ট করবে না। সে দীপার কাছে ক্ষমা চায়। দীপাকে নিজের ঘরে নিয়ে আসে। দীপা না যেতে চাইলেও সন্তানদের কথা ভেবে দীপা সেনগুপ্ত বাড়িতে আসতে বাধ্য হয়। যদিও দীপা সূর্যকে ক্ষমা করতে পারে না। কিন্তু বাড়ির সকলে চেষ্টা চালিয়ে যায় দীপা ও সূর্যের মিল করানোর। সূর্যও কোনওভাবে হাল ছাড়ে না। কারণ সে একটা মুহূর্ত নষ্ট হতে দিতে চায় না। সকলের চেষ্টায় দীপা ধীরে ধীরে নিজের স্বাভাবিক জীবনে ফিরে আসে। দীপা সূর্যের প্রতি নরম হয়।

মিশকা সূর্যের হঠাৎ এমন পরিবর্তনে অবাক হয়ে যায়। সে বুঝতে পারে না, মিথ্যা রিপোর্ট দেখার পরও সূর্য দীপাকে কেন মেনে নিল। তাই সে সূর্যের কাছে যায়। সূর্যের কথা শুনে সে বুঝে যায়, সূর্য আরও একটা গোপনে ডিএনএ টেস্ট করেছিল, যেটায় প্রমান হয়েছে সোনা-রূপা সূর্যের সন্তান। মিশকা সব শুনে রেগে যায়, সে এতো সহজে হেরে যাবে, এটা মেনে নিতে পারে না। এদিকে সূর্যের টেস্টের জন্য জমা দেওয়া স্পার্মকে হাসপাতালে স্টোর করে রাখতে বলে মিশকা। সূর্যকে বিয়ে করার জন্য এতো বছর ধরে সে নানান চক্রান্ত করে এসেছে মিশকা।

মিশকা এবার আরও বড় ষড়যন্ত্র করে। সে এবার সূর্যকে ফাঁসানোর জন্য হয়তো সেই স্পার্ম ব্যবহার করে এবং বিজ্ঞানের সাহায্যে নিজে সূর্যের সন্তানের মা হয়। সেনগুপ্ত বাড়িতে দীপার মঙ্গল কামনার জন্য একটি পুজো রাখা হয়। সেই পুজোতে মিশকাকেও নিমন্ত্রণ করা হয়। আর সেখানে সূর্য দীপার জীবনে আরও এক বড় ঝড় নিয়ে আসে মিশকা। এদিকে সূর্য ও দীপা একের অপরের কাছাকাছি আসতে থাকে, অন্যদিকে মিশকা ফের এক নতুন ষড়যন্ত্রের শিকার করল সূর্যকে। মিশকা সেনগুপ্ত বাড়িতে এসে সূর্যকে বলে, সে সূর্যের সন্তানের মা হতে চলেছে।

আরও পড়ুনঃ বিয়ের আগেই নীলের কাছে শারীরিক মিলনের আবদার ময়ূরীর! ইচ্ছে পূরণ কী হবে?

মিশকার এমন কথা শুনে সকলে অবাক হয়ে যায়। দীপার জীবনে আবারও এক নতুন ঝড় ওঠে। এই অবস্থায় দীপা কি করবে, তা ভেবে পায় না। সূর্য যদিও এটা বিশ্বাস করতে পারে না। কিন্তু মিশকা প্রমান দেওয়াতে বিশ্বাস করা ছাড়া আর কোনও রাস্তা সূর্য খুঁজে পায় না। সূর্য ভেবে পায় না, সে কি করবে। এমন বিপদে দীপা সূর্যকে ছেড়ে আবার চলে যাবে, এমন সন্দেহ সকলে করতে থাকে। কিন্তু মিশকাকে দীপা আগেই চেনে। দীপা জানে, মিশকার পক্ষে সবই করা সম্ভব। আর তাই সূর্যকে এই বিপদের হাত থেকে মুক্ত করতে সূর্যের পাশে এসে দাঁড়ায় দীপা। কিভাবে এবার দীপা ও সূর্য আসল সত্য সামনে আনবে? আসছে ধারাবাহিকের চমকদার পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।