Bangla Serial

Icche Putul Serial Update: সম্পর্কের সমীকরণ বদল! মেঘকে খারাপ কথা বলায় প্রতিবাদ করল নীল

জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছেপুতুল’ (Icche Putul) সিরিয়ালের গল্প অনুসারে ময়ুরীর ষড়যন্ত্রের শিকার মেঘ। ঘুরপথে চাল চেলে মেঘের নামে বদনাম রটিয়েছে ময়ুরী। যার দরুণ ক্রমাগত অপমান জুটছে মেঘের। পাড়া, প্রতিবেশী থেকে কলেজ সর্বত্র মেঘের নামে খবর ঘুরছে লোকের মুখে মুখে। মেঘ, নীলের প্রাক্তন স্ত্রী হওয়ায় নীলকেও শুনতে হচ্ছে অপবাদ। কিন্তু নীল চুপ করে থাকার পাত্র নয়! মেঘের নামে কটূ কথা শুনতেই জোর গলায় প্রতিবাদ করলো সে।

জি বাংলার ‘ইচ্ছেপুতুল’ ধারাবাহিকের সাম্প্রতিক প্লটে দেখা গিয়েছে, ময়ুরী ও রূপ মেঘের উপর প্রতিশোধ নেওয়ার জন্য তাঁকে বেচাল পথে ফেলে। ময়ুরী আর রূপ প্ল্যান করে কিভাবে মেঘের নামে কলঙ্ক রটানো যায়। তাঁদের প্ল্যান মোতাবেক মেঘ ও তার বন্ধু জিষ্নুকে নিয়ে নোংরা ইঙ্গিতের ঘটনা চারিদিকে রটে যায়।

গোটা ঘটনাটিকে মনে মনে খুশি হয় ময়ুরী। অন্য দিকে ক্রমাগত অপমানের যন্ত্রণায় ভেঙে পড়ে মেঘ।এরকম পরিস্থিতিতে নীলের কাছেও উড়ে আসে মেঘের নামে উড়ন্ত টিপ্পনি। কিন্তু মুখ বুজে সহ্য না করে পাল্টা উত্তর দেয় নীল। এখানে বোঝা যায়, যে মেঘের প্রতি দুর্বলতা রয়ে গিয়েছে নীলের।

অন্যদিকে, ঘটনাটি ঘটার পর থেকে জিষ্নুর সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করে দেয় মেঘ। এদিকে জিষ্নু বারবার বোঝাতে চায় যে সে ঘটনাটির জন্য দায়ী নয়, সে মেঘের কোনো ক্ষতি করতে চায়না। প্রতিবেশীদের টিপ্পনির মুখে পড়তে হয় মেঘের পরিবারকেও। যদিও মেঘের বাবা বিশ্বাস করে যে তাঁর মেয়ে কোনো ভুল কাজ করতে পারে না।

আরও পড়ুনঃ ‘শ্যামলীর মতো বাস্তবে আমিও ভেবলি!’ মন খোলা আড্ডায় শ্বেতা-রণজয়

‘ইচ্ছেপুতুল’ ধারাবাহিকের গল্পের গতি এখন কোন দিকে হবে, তা জানতে আগ্রহী দর্শককূল। কবে ময়ুরীর পর্দা ফাঁস হবে, আর কবে মেঘ ও নীলের মিল হবে তার জন্যই অপেক্ষা করছেন দর্শকরা। এদিকে কানাঘুষো খবর, চলতি বছরের শুরুতেই শেষ হতে পারে ‘ইচ্ছেপুতুল’ ধারাবাহিক। তার জায়গায় আসতে পারে নতুন কোনো সিরিয়াল। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।