Bangla Serial

শৌর্য্যর সাপোর্ট পেতেই রাইকে বাড়ি থেকে বের করার নোংরা খেলায় মাতলো নীলু! আগাম পর্ব ফাঁস!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরু কয়েক সপ্তাহ টিআরপি (trp) তালিকায় বাজিমাত করলেও, বর্তমানে মুখ থুবড়ে পড়েছে এই ধারাবাহিক। টিআরপি টানতে তাই ধারাবাহিকের গল্পে একের পর এক টুইস্ট আনছেন পরিচালক। তবে লাভের লাভ কিছুই হচ্ছে না।

সম্প্রতি জানা গিয়েছে, রাইয়ের জীবনে আসছে নতুন হিরো। এতদিন সপ্তর্ষি আর আরত্রিকার রসায়ন দেখেছে দর্শক। তবে গল্পের মোড় ঘোরাতে রাইয়ের জীবনে আসছে নতুন মানুষ। সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে মিলল সেই নজির। প্রোমোতে দেখা যাচ্ছে, নায়কের সঙ্গে নায়িকার প্রথম আলাপ তিক্ততায় ভরা।

প্রোমোতে দেখা যাচ্ছে, চাকরির ইন্টারভিউ দিতে গেছে রাই। ইন্টারভিউ নিচ্ছে নায়ক। কিন্তু সময়ে পৌঁছতে পারেনি রাই। তার উপর রাইয়ের ইংরেজি কাঁচা। তাই অপমানও সইতে হয় রাইকে। বেরিয়ে যেতে বলা হয় রাইকে। আধেও কি শেষ পর্যন্ত চাকরি পাবে রাই? কীভাবে শুরু তাদের প্রেমের গল্প?

তবে এই মুহূর্তে সংসারের হাল ধরতে বোনের শ্বশুরবাড়িতে রান্নার কাজ করে রাই। বাবা মারা যাওয়ার পর বড় মেয়ে হিসেবে সংসারটা নিজের কাঁধে তুলে নিয়েছে সে। নিজের ভালোবাসার মানুষের হাতে তুলে দিয়েছে মেজ বোনকে। ছোট বোনের পড়াশোনার দায়িত্ব, বয়স্ক মা সকলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে। আর চাকরি না পাওয়া পর্যন্ত এভাবেই সংসার চালাবে সে।

আরো পড়ুন: ছেলের নামে ক’ল’ঙ্ক! বাবার শ্রাদ্ধ করছে অয়ন! কান্ড দেখে তাকে উচিত শিক্ষা দিল পর্ণা! আসছে ধুমতানানা পর্ব

এদিকে শ্বশুরবাড়িতে দিদির বিচরণ পছন্দ করে না নীলু। ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, রাইয়ের রান্নায় মনুন মিশিয়ে দেবে নীলু। আর শৌর্য যখন খেতে বসবে তখন গ্রাস মুখে থেকে বের করে দেবে। কারণ খাবার ঝাল আর নুনপোড়া। রাইয়ের হাতের রান্না মোটেও খারাপ নয়। তবে কি করে আজ এমন ভুল করল রাই?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।