জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আহিরের বিরুদ্ধে সাক্ষী দিতে প্রস্তুত বুবাই! পর্ণার হাতে চলে এলো ব্রহ্মাস্ত্র! 

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকে বর্তমানে চলছে টানটান পর্ব। বুবাই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। আর বুবাই সুস্থ হয়ে ওঠা মানেই সে আহিরের বিরুদ্ধে সাক্ষী দেবে! এই ধারাবাহিক নিয়ে বাড়ছে দর্শকের প্রত্যাশা। আহির শাস্তি পাবে? প্রশ্ন ঘুরছে সকলের মনে।

‘নিম ফুলের মধু’ আজকের পর্ব ২১ জুলাই (Neem Phooler Madhu Today Episode 21 July)

প্রথম থেকেই টানটান উত্তেজনা ভরা পর্ব ‘নিম ফুলের মধু’তে। কিছুদিন আগেই দেখা যায় যে পথ দুর্ঘটনার মুখোমুখি হয়েছে দত্ত বাড়ির ছেলে বুবাই ও তাঁর বন্ধু অভিজিৎ। বড়লোক নেশাগ্রস্ত ছেলের গাড়ির সামনে দুর্ঘটনার বলি তাঁরা দুজনে। কিন্তু দোষী শাস্তি পাওয়ার আগেই বড়লোক বাবার ছায়ায় সে মুক্তি পেয়ে যায়।

কর্তব্যরত পুলিশ অফিসারকে ছুটিতে পাঠিয়ে দেওয়া হয়। দোষী আহির এতবড় অন্যায় করার পরেও নির্দ্বিধায় ঘুরে বেড়াতে থাকে! অন্যদিকে দেখা যায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে বুবাই। পর্ণা ছোটাছুটি করে তথ্য প্রমাণ সহযোগের চেষ্টা করছে। আদালতে উঠেছে কেস। কিন্তু আহিরের বিরুদ্ধে মিলছে না যথাযোগ্য সাক্ষী!

ধারাবাহিকের পর্বে দেখা যায়, পর্ণা যখন নিতান্ত নিরুপায় তখন তাঁর মাথায় আসে ফুটপাতবাসীরা সবটাই নিজের চোখে দেখেছে। অর্থাৎ তাঁরাই হতে পারে যোগ্য সাক্ষী। কিন্তু আদালতে কেস ওঠার দিন ফুটপাত বাসীরা এসে উপস্থিত হয় না। আহির-এর বাবা টাকা দিয়ে তাঁদের কেউ কিনে নেয়! এই সময় রায় ঘোষণার প্রসঙ্গ আসে। সাক্ষীর অভাবে কেস হয়ে পড়ে একপক্ষে ভারী। কিন্তু পর্ণার শত অনুরোধে আরো একটি ডেট দেন বিচারক।

আহিরের বিরুদ্ধে এবার সাক্ষী দেবে বুবাই!

কিন্তু অতিরিক্ত একটি তারিখ পেলেও সাক্ষী রূপে কাকে কাঠগড়ায় দাঁড় করাবে পর্ণা? ঠিক এমন সময় জানা যায়, ধীরে ধীরে জ্ঞান ফিরছে বুবাইয়ের সে সুস্থ হয়ে উঠছে। আর বুবাই সুস্থ হয়ে ওঠা মানে দোষী আহিরের বিরুদ্ধে সবচেয়ে বড় সাক্ষীর তৈরি হওয়া। বুবাই যদি আদালতে গিয়ে সাক্ষী দেয় তবে কোনমতে বেঁচে ফিরতে পারবেনা আহির! আর সেই প্রস্তুতি চলছে ‘নিম ফুলে’। খুব শীঘ্রই শিহরণ জাগানো পর্ব উপহার পাবেন দর্শক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।