জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“সমালোচনা করার জন্য কোন‌ও ট্যালেন্ট লাগে না, সমালোচিত হতে লাগে, বড় লোকেদের আমি এখনো ভয় পাই” অকপট অপরাজিতা!

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Addya)। আজ একদিনে নয় বছরের পর বছর ধরে ইন্ডাস্ট্রিতে নিজের ভিত পাকা করেছেন তিনি। অভিনেত্রী কিছুদিন আগেই ফিরেছিলেন টেলিভিশনে। স্টার জলসার কোজাগরী হয়ে ফিরেছিলেন তিনি। তবে বর্তমানে আবার টেলিভিশন থেকে বিরতি। ধারাবাহিক শেষ হওয়ার পর ভালো কাজের অপেক্ষায় অপরাজিতা।

সম্প্রতি এক ইন্টারভিউতে এসেছিলেন অভিনেত্রী। বললেন, তাঁর যা কিছু হয়েছে সবটাই টেলিভিশন থেকে। তবে অভিনেত্রীর বিরাট কিছু চাহিদা নেই। মধ্যবিত্ত জীবন যাপনেই ভালো থাকেন তিনি। খুব স্বল্প চাহিদা নিয়ে হাসিমুখে থাকাটাই বড় ব্যাপার। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাই ভয় পান বড়লোকদের।

কিভাবে প্রেমে পড়েছিলেন অপরাজিতা?

সাম্প্রতিক সাক্ষাৎকারে বরের সঙ্গে প্রেমে পড়ার গল্প শুনিয়েছেন অভিনেত্রী। বললেন, তালসারিতে শুটিংয়ের কাজে বরের সঙ্গে তাঁর পরিচয়। পেশায় টেকনিশিয়ান পাত্রকে বিয়ে করার আগে নানান কথা শুনতে হয় অভিনেত্রীকে। যদিও প্রেমের ঠিক করে না পড়েই এক মাস দশ দিনের মধ্যে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। এমনকি শাশুড়িও বলেছিলেন, “আমার ছেলেকে তুমি বিয়ে করো না। আমরা মধ্যবিত্ত কিন্তু তুমি রাজরানী হতে পারো। ‌

সোশ্যাল মিডিয়ায় নানান লেখালেখি ও মানুষের নানান কু-মন্তব্যকে কিভাবে ফেস করেন অপা দি? প্রশ্নের উত্তরে নায়িকা বলেন, তিনি জলের মতো। স্কুল পাশ করার পর থেকে তাঁর জীবনে মাত্র চারটি বন্ধু এবং তাঁর পরিবার। এই কজন মানুষের বাইরে কে কি তাঁর বিষয়ে ভাবল, তা নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন অভিনেত্রী। তিনি এও বলেন, “আসলে সমালোচনা করতে গেলে ট্যালেন্ট লাগে না, কিন্তু সমালোচিত হতে গেলে লাগে।”

আরো পড়ুন: আহিরের বিরুদ্ধে সাক্ষী দিতে প্রস্তুত বুবাই! পর্ণার হাতে চলে এলো ব্রহ্মাস্ত্র! 

ধারাবাহিক নিয়ে কি বলছেন অভিনেত্রী?

ধারাবাহিক নাকি সিনেমা কাকে বেছে নেবেন অপরাজিতা? অভিনেত্রী বললেন অবশ্যই সিনেমা।ধারাবাহিকের কাছে তিনি ঋণী ঠিকই তবে সিনেমা সবার মনে রয়ে যায়। তাছাড়া বর্তমানে সিরিয়াল নিয়ে অভিনেত্রীর বক্তব্য, ধারাবাহিকগুলি শুরু হয় খুব সুন্দর একটা গল্প নিয়ে। কিন্তু তারপরেই মাঝ পথে যেন খেই হারিয়ে ফেলে। তারপর সেই গল্পকে গুছিয়ে তোলা বড় চ্যালেঞ্জ। তবে এখানে চ্যানেল কর্তৃপক্ষের কিছুই করার থাকেনা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।