জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দীপার জীবনে ফের নয়া বিপদ! নিজেকে শুধরে সূর্যের সঙ্গে ঘর করতে ইচ্ছুক ইরা, তবে কী সূর্য-ইরার মাঝখান থেকে সরে যাবে নায়িকা?

Anurager Chhowa Today Episode: জীবনের নানা মোড়ে নানা বিপদের মুখে এসে পড়েছে দীপা। কিন্তু শেষ বার যেন ঝড় বয়ে গেল নায়িকার উপর থেকে। বড় দুষ্কৃতীচক্রের সঙ্গে জড়িয়ে পড়েছিল গোটা সেনগুপ্ত পরিবার। সেই দুষ্টচক্রের হাত থেকে দুই মেয়ে ও প্রাক্তন স্বামীকে বাঁচিয়েছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়িকা দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১শে জুলাই (Anurager Chhowa Today Episode 21th July)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে আংশিক স্মৃতি ফিরে এসেছে সূর্যের। সে সদ্য স্কুল পাশ ছাত্র হয়ে উঠেছে। এই সময় ডাক্তারি পরীক্ষার জন্য কুড়ি ঘণ্টা পর্যন্ত সময় দিচ্ছে। সঙ্গে তিস্তা ও জয়েরও নাজেহাল অবস্থা। আবার পড়তে বসাচ্ছে দুজনকে। ভুল করলে শাস্তি দিচ্ছে। ভাইবোনের সঙ্গে খুনসুটিতে মেতে সকলে।

অপরদিকে, দীপাও ডাক্তারির পড়াশোনা শুরু করবে সূর্যের জন্য। আবার নতুন কেমিস্ট্রি দেখানো হবে সূর্য-দীপার। তবে খুব সহজে দীপা জীবনে পাইনি কিছু। তাই এবারও নতুন সুতোয় সূর্যকে বাঁধতে গিয়ে বাঁধার সম্মুখীন হবে দীপা। কারণ ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে ইরা।

এতদিন প্রাণের ভয়ে নানা অসামাজিক কাজকর্মের সঙ্গে জড়িত ছিল সে। ধরা পড়ার পর পুলিশকে সব সত্যি উগরে দিয়েছে ইরা। বর্তমানে সে চায় নিজের বাড়িতে ফিরে যেতে। অল্প সময়ে সেনগুপ্ত বাড়িটাকে আপন করে নিয়েছিল সে। তার ইচ্ছে সুস্থ হয়ে সেনগুপ্ত বাড়িতে ফিরে গিয়ে, সূর্যের সঙ্গে ঘর করার।

তবে ক্রমে জটিল থেকে জটিলতর হয়ে উঠছে পরিস্থিতি। সূর্যের জীবনে চলছে হালকা দোলাচালে। দীপা ও সূর্যের মধ্যে নয়া কেমিস্ট্রির সূত্রপাত হতে চলেছে। এদিকে গল্পে এন্ট্রি নিতে চলেছে ইরা। কোন খাতে বইবে সূর্য, দীপার সম্পর্ক?

Piya Chanda