জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এ কী ছেলে! সৃজনের টাকা হাতিয়ে বাবার শ্রাদ্ধের ব্যবস্থা করল অয়ন! জব্দ করবে পর্ণা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) বর্তমানে রয়েছে টিআরপি তালিকার শীর্ষে। জগদ্ধাত্রীকে হারিয়ে এখন রাজত্ব করছে তারাই। ধারাবাহিকে একের পর এক নতুন চমক আসার কারণে দর্শকরা ধারাবাহিকটিকে দেখতে গিয়ে বিরক্ত হয়নি বিশেষ। তার সঙ্গে প্রতিবারই ধারাবাহিকে কোনও কিছুই বেশিদিন ধরে চলেনি। ধারাবাহিকটি থেকে সম্প্রতি বিদায় নিয়েছে ঈশার চরিত্রটি। জানা গেছে ধারাবাহিককে ঈশার চরিত্রটিকে বিশেষ পছন্দ করছিল না দর্শকরা তাই তাদের ইচ্ছে অনুসারেই ধারাবাহিক থেকে বের করে দেওয়া হয়েছে সেই চরিত্রটি।

তবে তারপরও ধারাবাহিকে এসেছে অন্য চমক। অয়ন আর মৌমিতাকে বের কই দেওয়ার ফলে তারা শুরু করে ভিক্ষা করা এবং বেশি অর্থ পাওয়ার লোভে তারা পরে যায় ভগার ফাঁদে। বিহারের শেঠজির কাছে তাদের বেঁচে দেয় ভগা। তাদের উদ্ধার করতে দিয়ে বর্ষাও ফেঁসে যায় সেখানে। তাই সকলকে উদ্ধার করতে ভগা পর্ণা আর সৃজন স্বপরিবারে যায় বিহারে তাদের বাঁচাতে। শেঠজির গুন্ডাদের প্রথমে বোকা বানিয়ে চলে তাদের ছাড়ায় নিয়ে আসে পর্ণা। তারপর সকলে মিলে ওই গুন্ডাদের মেরে তুলে দেয় পুলিশের হাতে।

পর্ণার সাহসিকতার জন্য পুলিশ তাকে সম্বর্ধনাও দেন। এইসব দেখে পরিবারের সকলে খুশি হলেও খুশি হয়নি কৃষ্ণা, অয়ন আর মৌমিতা। তারা প্রত্যেক নানা অছিলায় অপমান করে পর্ণাকে। তারপর সকলে আনন্দ করার সময় তারা জ্ঞান হারায় পর্ণা। তারা জানতে পারেন মা হতে চলেছে পর্ণা। তারপর থেকেই পর্ণার যত্ন নিতে শুরু করে কৃষ্ণা। কৃষ্ণার এই পরিবর্তন দেখে খুব খুশি হয় সৃজন। সে কৃষ্ণাকে জানায় যে পর্ণাকে বউ হিসেবে মেনে নেওয়ায় খুব খুশি হয়েছে সে। যদিও কৃষ্ণা মনে মনে ভাবতে থাকে অন্য কথা।

তিনি মনে মনে ভাবেন পর্ণা যেমন তার থেকে তার সন্তানকে অর্থাৎ সৃজনকে কেড়ে নিয়েছে তেমন তিনিও পর্ণার থেকে তার ছেলেকে কেড়ে নেবেন। যদিও সৃজনও পর্ণাকে জানিয়ে দেয় সেও চায় তাদের ছেলে হোক। যদিও শাশুড়ি আর সৃজনের এই যুগেও ছেলে আর মেয়েদের নিয়ে এই বিভেদ দেখে অবাক হয়ে যায় পর্ণা। এরপরই দেখা যায় সৃজনের লটারির টিকিট করে নে অয়ন। তবে সৃজন বুঝে যায় এসবের পিছনে রয়েছে অয়ন। পর্ণাকে এইসব বলায় পর্ণা তাকে বলে এইসব নিয়ে মাথা না ঘামাতে তার সৎ পথে রোজগার করবে। তখন চলে যায় টিভি ফ্রিজ নিয়ে চলে আসে অয়ন। অখিলেশ দত্ত তাকে জিজ্ঞাসা করে লাইটের বিল কে দেবে।

আরো পড়ুন: বাড়ি ছেড়ে বিরাট বড় বিপদের মুখে পুতুল! নিজের প্রাণের পরোয়া না করেই পুতুলকে বাঁচালো শিমুল! আগাম পর্ব ফাঁস

তখন অয়ন তার হাতে একগুচ্ছ টাকা ধরিয়ে দেয়। অখিলেশ দত্ত তাকে জিজ্ঞাসা করে সে চুরি করেছে কিনা তখন অয়ন বলে সে লটারি পেয়েছে। তখন সৃজনের সন্দেহ আরও বেড়ে যায়। সে গিয়ে লটারি বিক্রেতার থেকে জানতে পারে তার দাদাও লটারি কিনেছে। তারপর সৃজন বাড়ি আসে দেখে অয়ন ফর্দ তৈরি করছে। তাকে জেঠি জিজ্ঞাসা করে কিসের ফর্দ। তখন সে বলে তার বাবার শ্রাদ্ধের ফর্দ তৈরি করে সে। সেটা শুনেই ভেঙে পড়ে জেঠু আর জেঠি। জেঠু বলেন এইসব আমার পাপের শাস্তি, আমি ছেলেকে মানুষ করতে পারিনি। এইসব দেখে পর্ণা বলে এবার সে কিছু একটা করবেই। শিবরাত্রির দিন সকলে মিলে জল ঢালে আর সৃজন ভাবতে থাকে এবার পর্ণা কি করবে। তাহলে কি মনে হয় আপনাদের এবার কি করবে পর্ণা।

Piya Chanda