Bangla Serial

জি বাংলা জমজমাট! এবার আসছে অলৌকিক কাহিনীর ওপর নির্মিত ধারাবাহিক! নায়ক চরিত্রে থাকছেন এই দারুণ জনপ্রিয় অভিনেতা

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসার পর্দা থেকে বিদায় নিতে চেলছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। টিআরপি কমে যাওয়ার কারণেই চ্যানেলগুলি একের পর এক ধারাবাহিকগুলি শেষ করেছেন চ্যানেল থেকে। সেই কারণেই ইতিমধ্যেই জি বাংলার পর্দা থেকে চিরবিদায় নিয়েছেন জি বাংলার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। জানা গেছে প্রথমে ধারাবাহিকের টিআরপি ভালো থাকলেও পরে সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। স্লট বদলেও বিশেষ ভালো হয়নি ধারাবাহিকের তাই আবশেষে মাত্র ১ বছর ২ মাসের মাথায় টেলিভিশন থেকে বিদায় নিল ইচ্ছে পুতুল।

এছাড়াও মাত্র আট মাসের মাথায় সম্প্রতি স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে ধারাবাহিক সন্ধ্যাতারা। জানা গেছে শুরুর থেকেই ফুলকির সঙ্গে পেরে উঠছিল না ধারাবাহিকটি টিআরপিতে তাই চ্যানেল ৮ মাসের মধ্যে বন্ধ করার সিদ্ধান্ত নেয় ধারাবাহিকটি। এছাড়াও জানা গেছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া, তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকটিও বিদায় নিতে চলেছে পর্দা থেকে। তেমনই জি বাংলার পর্দা থেকেও শীঘ্রই বিদায় নিতে চলেছে মিলি ধারাবাহিকটি। এই ধারাবাহিকটিতেও জনপ্রিয় তারকা থাকলেও টিআরপি ভালো ছিল না কোনও কালেই তাই জানা গেছে এই ধারাবাহিকটিও শেষ হবে শীঘ্রই।

তবে তার জায়গায় চ্যানেল নিয়ে আসছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই স্টার জলসায় সম্প্রচারিত হতে শুরু করেছে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া। একদমই ভিন্ন স্বাদের কাহিনী দেখা যাচ্ছে ধারাবাহিকটিতে আর এছাড়াও স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে আরও বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার ধারাবাহিক। শোনা যাচ্ছে সুরিন্দর ফিল্মস, ম্যাজিক মোমেন্ট, অ্যাক্রোপলিস স্টুডিও এবং ব্লুজ প্রযোজনা সংস্থা তাদের নতুন ধারাবাহিক নিয়ে আসছে স্টার জলসায়। জানা গেছে অ্যাক্রোপলিস স্টুডিওর নতুন ধারাবাহিকে দেখা যেতে চলেছে অভিনেতা গৌরব চ্যাটার্জীকে এবং ব্লুজ প্রযোজনা সংস্থার আসন্ন ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে।

আরও পড়ুন- বাড়ি ছেড়ে বিরাট বড় বিপদের মুখে পুতুল! নিজের প্রাণের পরোয়া না করেই পুতুলকে বাঁচালো শিমুল! আগাম পর্ব ফাঁস

তবে শুধু স্টার জলসাতেই নয়, জি বাংলাতেও আসছেন বেশ কয়েকটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। জানা গেছে জি বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে সুব্রত রায় প্রযোজনা সংস্থা, ক্রেজি আইডিয়াস, অর্গানিক স্টুডিও। এছাড়াও বাংলা টকিজ তাদের নতুন ধারাবাহিক আনতে চলে ছিল জি বাংলায় কিন্তু ধারাবাহিকের সময় নিয়ে প্রযোজনা সংস্থা এবং চ্যানেলের মধ্যে সমস্যা দেখা যাওয়ার ফলে চ্যানেল তাদের প্রজেক্ট বাতিল করে সেই প্রজেক্ট দিয়ে দেয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এন আইডিয়াস প্রযোজনা সংস্থাকে।

তবে ইতিমধ্যেই জানা গেছে অর্গানিক স্টুডিও নিয়ে আসছেন তাদের নতুন ধারাবাহিক যাতে প্রধান চরিত্র দেখা যাবে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দেকে। তাদের ফাইনাল লুক সেট হবে খুব শীঘ্রই। এছাড়াও সূত্রে জানা গেছে ধারাবাহিকটি অলৌকিক বিষয়ের ওপর নির্ভর হতে চলেছে। এর আগেও জি বাংলায় অলৌকিক বিষয়ের ওপর নির্ভর করে তৈরি হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক যেমন ত্রিনয়নী, গৌরী এলো। এই ধারাবাহিকের কাহিনীও হতে চলেছে খানিকটা ওরকমই। তাহলে আপনারা কতটা উৎসাহী আসন্ন এই ধারাবাহিকের জন্য।

Piya Chanda