Bangla Serial

নাচেন ভালো সুন্দরী এ করেন ভালো গান! দত্তবাড়ির বউরা পর্দায় যেমন ঝগড়া করে বাস্তবে তেমনই ট্যালেন্টেড! দেখুন ভিডিও

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় কিছু মেগার মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের গল্পটি নেগেটিভের মধ্যেও দর্শকদের হাসতে বাধ্য করে। পাশাপাশি পর্ণার (Parna) দুঃসাহস দর্শকদের প্রভাবিত করে। ধারাবাহিকে প্রতিসপ্তাহে এক একটি নতুন মোড় আসে। পাশাপাশি ভিলেনও পরিবর্তন হয়।

ধারাবাহিকের নিত্যনতুন ট্যুইস্ট দর্শকদের আরও বেশি ভালো লাগে। তবে আমরা জানি, পর্ণার বিয়ে করে আসার পর থেকেই কৃষ্ণা তাকে সহ্য করে না। যদিও বাড়ির অনেকেই পর্ণাকে খুব ভালোবাসে। কিন্তু কৃষ্ণার (Krishna) তার ছেলে সৃজনের (Srijan) বউ হিসাবে পর্ণাকে পছন্দ নয়। তাই সে সৃজনের আবার বিয়ে দিতে চায়।

পর্ণা যদিও বারংবার কৃষ্ণার মন জেতার চেষ্টা করেছে। বাড়ির সকল বিপদে ঝাঁপিয়ে পড়ে সে। সব মিলিয়ে ধারাবাহিকটি বেশ জমে উঠেছে। ধারাবাহিকের পর্ণা সৃজন ছাড়াও দত্ত পরিবারের সকলের গল্পের জন্য খুবই গুরুত্বপূর্ণ রোল প্লে করছে। এই কৃষ্ণার চরিত্রে অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায় (Arijita Mukhopadhyay)। কিছুদিন আগে তার গলার একটি সুন্দর গান ভাইরাল হয়েছিল।

সম্প্রতি আরও একটি ভডিও ভাইরাল হল, যেখানে পুজোর সাজে সেজে রয়েছে কৃষ্ণা, মৌমিতা ও ললিতা। মৌমিতার চরিত্রে অভিনয় করছেন মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। ধারাবাহিকে তিনি নেগেটিভ চরিত্রে রয়েছেন। ললিতার চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী গোস্বামী (Tanusree Goswami)। ধারাবাহিকে তিনি পজেটিভ চরিত্রে রয়েছেন। ভাইরাল ভডিওতে ছিলেন দত্ত বাড়ির এই তিন বউ।

অভিনয়ের পাশাপাশি তাঁদের মধ্যে যে সুন্দর প্রতিভা রয়েছে, তাই এবার প্রকাশ্যে এল। দেখা গেল, কৃষ্ণকে ‘আইলো উমা বাড়িতে’ গানটি গাইতে ও সাথে নৃত্য পরিবেশন করছেন ললিতা ও মৌমিতা। বেশ জমে উঠেছে তাঁদের সেই মুহূর্ত। পুজোর আমেজে তাঁদের সেই ছোট্ট সম্পাদনা মুগ্ধ করলো নেটিজেনদের।

 

Titli Bhattacharya