Bangla Serial

‘মিঠাই’ এর জন্যই আমার মনোহরার এতো বিক্রি’! জি বাংলাকে স্পেশাল ধন্যবাদ জানালেন ‘দিদি নম্বর ওয়ান’এর অংশগ্রহণকারী

জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) পরিচিতি লাভ করে। তাঁর মনোহরা (Monohora) বিক্রি করার মধ্যে দিয়ে প্রথমদিনই দর্শকমনে ব্যাপক জায়গা করে নিয়েছে। তাঁর গলার মিষ্টি টোন সাথে তার মিষ্টি লুক, মুখে যেন কথার ফুলঝুরি, আবার তারমাঝে কটা ইংলিশ বুলি- সবমিলিয়ে ‘মিঠাই’ আমাদের মনে জায়গা করে নিয়েছেন।

বর্তমানে টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছেন সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মধ্যে দিয়েই তিনি যে জনপ্রিয়তা অর্জন করেছেন, তা ভুলবার নয়। বর্তমানে তিনি বড় পর্দায় দেবের (Dev) সঙ্গে পাড়ি দিয়েছেন। আগামী শীতেই আসবে দেবের সেই নতুন ছবি ‘প্রধান’ (Pradhan)

Mithai Monohora

মিঠাই’কে বড় পর্দায় দেখতে পাবে জেনে খুব খুশি ভক্তরা। জীবনে তাঁর প্রথম ও চলতি বছরের সেরা ছবি গড়ে তোলার জন্য প্রথম থেকেই চেষ্টা চালিয়ে গিয়েছেন গোটা প্রধান টিম। সৌমী মিঠাই থেকে বেরিয়ে আবার নিজেকে নতুনভাবে গড়ে তুলছেন। কিন্তু ‘মিঠাই’ নাম থেকে তাঁর এতসহজে নিস্তার নেই। তাঁর মধ্যে এখনও ‘মিঠাই’কেই খুঁজে পান ভক্তরা।

প্রথম ছবিতেই দেবের সঙ্গে নায়িকার চান্স পাওয়াটা খুব সহজ নয়। কিন্তু সৌমী তাঁর অভিনয় অভিজ্ঞতার দ্বারা সেই জায়গাটা করে নিয়েছেন। তা ঘিরে বহুজনের বহু কু-মন্তব্য সামনে এসেছে। সৌমী সেসব তোয়াক্কা না করেই নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সৌমীর নতুন লুকেও মিঠাই’কেই খুঁজে পাচ্ছেন দর্শক।

Monohora Mithai

সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে মিঠু রায় নামের একজন এসেছেন। তিনি জানান, তাঁদের দোকানে মনোহরা বিক্রি হয়। আর সেই ব্যবসার উন্নতির জন্য তিনি #মিঠাই আর #zeebangla কে ধন্যবাদ জানান। ‘মিঠাই’এর জন্য লোকে জনাই’এর মনোহরাকে আরো ভালোভাবে জেনেছে বলে দাবি তাঁর। আর সেই মিঠুর কথা শুনে নস্টালজিক হয়ে গেলেন ভক্তরা।

Ratna Adhikary