Bangla Serial

Anirban Bhattacharya: ভাঙনের মুখে দাঁড়িয়ে অনির্বাণের তিন বছরের বিবাহিত জীবন! কেন ভাঙছে সংসার?

তিনি বাংলা সিনেমা জগতের অন্যতম প্রতিভাবান অভিনেতা। এক কথায় বাংলা সিনেমার হার্টথ্রব‌ও বলা যায় তাকে। অল্প সময়ে সাফল্য, খ্যাতি পাওয়া কাকে বলে সেটা অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে (Anirban Bhattacharya) না দেখলে বোঝা দায়। এই বছরের পুজো কাঁপিয়ে দিয়েছেন বাংলার এই খোকা।

‘এসিপি বিজয় পোদ্দার’, অন্যদিকে ওটিটি-তে ‘দুর্গে রহস্য’, বড় পর্দায় ‘দশম অবতার’ তার বড় রিলিজ। অভিনয়ের জন্য প্রশংসিত হ‌ওয়ার পাশাপাশি এই বছর তার ব্যক্তিগত জীবন নিয়েও কম আলোচনা চলছে না। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর ব্যক্তিগত জীবন নিয়ে ওঠা গুঞ্জন সবকিছুকে ছাপিয়ে গেছে।

পুজোর ঠিক আগে থেকেই একটি গুঞ্জন তোলপাড় টলিউড। কী সেই গুঞ্জন? ঘর ভাঙছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর। আজ থেকে তিন বছর আগে করোনার সময় যখন অভিনেতা বিয়ে করেন তখন মন ভেঙেছিল তার অগুণিত ভক্ত অনুরাগীর। আর এবার সেই অনির্বাণ ভট্টাচার্যেরই ঘর ভাঙছে। কিন্তু কেন? এই গুঞ্জন কি সত্যি

যখন মধুরিমার সঙ্গে অনির্বাণের বিয়ে হয় তখনও ব্যাপক কটাক্ষ সহ্য করতে হয়েছিল দুজনকেই। তারা নাকি একে অপরের সঙ্গে ভীষণভাবে বেমানান। এমনটাই মত ছিল নেটিজেনদের। একজন প্রসিদ্ধ মুখাভিনয় শিল্পী মধুরিমা। তার সঙ্গে নায়কের বিচ্ছেদে উঠে এসেছে তৃতীয় ব্যক্তির নামও।

আর এবার দীর্ঘ নীরাবতা ভাঙলেন অনির্বাণ। ব্যক্তিগত জীবন নিয়ে আলাপ আলোচনা করতে একেবারেই স্বচ্ছন্দ নন তিনি। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন সেপারেশন নিয়ে আমি একেবারেই কিছু বলতে চাই না। এটা আমার সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি (মধুরিমা) এবং তার সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির বিষয়। অন্তর থেকে চাইব, এটা হোক না হোক, বা যাই হোক সেটা যেন আমি আমার মধ্যে সমাধান করতে পারি।

তিনি আর‌ও বলেন, কোনওরকম অভব্য আচরণ করব না কারুর সঙ্গে। যথাসম্ভব শালীনতা বজায় রাখা দায়িত্ব। কিন্তু যাদের নাম জড়িয়ে গিয়েছে, তাদের কষ্ট,অসুবিধা, অস্বস্তি- যতটা কম করা যায় সেই চেষ্টা করব।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।