Bangla Serial

Neem Phuler Modhu: টিআরপির সঙ্গে ভারত, বাংলাদেশ পেরিয়ে বিদেশও কাঁপাচ্ছে ‘নিম ফুলের মধু’! এই দেশে শুরু সিরিয়াল

জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। টিআরপিতে বেশ ভালো ফল করছে এই মেগা। অভিনেতা রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মার (Pallavi Sharma) জুটি জয় করেছে দর্শকদের মন। টিআরপি (TRP) তালিকাতেও প্রথম পাঁচে জায়গা দখল করেছে এই সিরিয়াল।

সাম্প্রতিক ধারাবাহিকগুলির থেকে একেবারে অন্যরকম এই ধারাবাহিকের গল্প। ঝাঁ চকচকে ড্রয়িংরুমের বদলে গল্প এগোচ্ছে উত্তর কলকাতার বনেদি কিন্তু মলিন বাড়ির উঠোনে। নায়িকা পর্ণা চায় শ্বশুরবাড়ির অচলায়তন ভেঙে কর্মরতা হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে।

neem phuler modhu promo

তবে যে সে এমনি চাকরি নয়। সুপ্রতিষ্ঠিত সাংবাদিক হতে চায় পর্ণা।তাঁর জীবন সংগ্রামের সঙ্গে একাত্ম হতে পারছেন এই প্রজন্মের মেয়েরা। মধ্যবিত্ত বাড়ির খুঁটিনাটিতে নিজেদের জীবন খুঁজে পাচ্ছেন দর্শকরা। এই ধারাবাহিকের ক্ষেত্রে অবশ্য গল্পের গরু গাছে ওঠেনি বলেও মত সিরিয়ালপ্রেমীদের।

তবে সিরিয়াল প্রেমীদের মধ্যে যারা পর্ণা ভক্ত তাঁদের জন্য সুখবর। দেশ পেড়িয়ে এবার পর্ণা জনপ্রিয়তা পাবে বিদেশেও। জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক ইংরেজি ডাব এবার সম্প্রচারিত হচ্ছে জি ওয়ান নামক একটি আফ্রিকান চ্যানেলে। গত অক্টোবর মাস থেকে সম্প্রচারণ শুরু হয় এই ধারাবাহিকের। সূত্র বলছে, বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে এর মধ্যেই। ভারত বাংলাদেশ পেরিয়ে এবার সুদূর আফ্রিকাতেও জনপ্রিয় কলকাতার বনেদি বাড়ির এক মলিন উঠোনের গল্প।

আরও পড়ুনঃ দাদাগিরি ও দিদি নম্বর ১- এর দীর্ঘদিনের জনপ্রিয়তাকে টেক্কা! এই চ্যানেল আনছে নতুন ধরণের রিয়েলিটি শো

নিম ফুলের মধু ধারাবাহিকে প্রথমে গল্পের নায়ক-নায়িকা সৃজন-পর্ণা এর বিয়ে হয়। পরে এই বিয়ের সূত্রেই সৃজনের জ্যেঠতুতো ছোট ভাই চয়ন এর সাথে আলাপ হয় পর্ণা এর বেস্ট ফ্রেন্ড রুচিরার।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।