Bangla Serial

New Reality Show: দাদাগিরি ও দিদি নম্বর ১- এর দীর্ঘদিনের জনপ্রিয়তাকে টেক্কা! এই চ্যানেল আনছে নতুন ধরণের রিয়েলিটি শো

জনপ্রিয় বিনোদন চ্যানেল ‘আকাশ আট’ (Akash Aath)। সম্প্রতি ঘোষণা করল তাদের চ্যানেলের নতুন তিন অনুষ্ঠানের নাম। একটি মেগা সিরিয়াল, একটি গানের রিয়েলিটি শো ও তাদের জনপ্রিয় অনুষ্ঠান ‘সাহিত্যের সেরা সময়’-এর নতুন পর্ব। আকাশের তরফ থেকে ঘোষণা করা হয়েছে টাইম টেবিলও। সোম থেকে শনি সন্ধ্যে ৭টা, রাত ৮টা ও বসোমবার থেকে রবিবার প্রতিদিন দুপুর ২টো থেকে ৩টে পর্যন্ত স্লট নির্ধারিত থাকবে নতুন ধারাবাহিকগুলির জন্য।

চ্যানেলের তরফ থেকে বড় ঘোষণা, আসতে চলেছে নতুন মেগা ‘আদালত ও একটি মেয়ে’। দুর্গা সোরেন নামের একটি আদিবাসী মহিলার গল্প নিয়ে এই ধারাবাহিক। প্রত্যন্ত গ্রামের মেয়ে কি করে পেশায় আইনজীবী হয়ে উঠল তা নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। গ্রামের প্রান্তিক মানুষগুলোর জন্যই তাঁর উকিল হয়ে ওঠা। মানুষের জন্য কাজ করতে গিয়ে বাঁধার সম্মুখীনও হয়েছেন প্রচুর। আর এই চড়াই উৎরাইয়ে, তাঁর সঙ্গী গুণ্ডা মুন্না ভাই ও একদল অনাথ শিশু। দুর্গার চরিত্রে অভিনয় করছেন কঙ্কনা হালদার।

এছাড়াও আকাশের জনপ্রিয় সিরিজ ‘সাহিত্যের সেরা সময়’-এ আসছে নতুন গল্প। সুমন রায়ের পরিচালনায় আসছে ‘তিন ভুবনের পাড়ে’। সিরিজে দুই প্রধান চরিত্র মন্টু ও সরসী। সিরিজে মন্টুর চরিত্রে দেখা যাবে পরান্তিক বন্দ্যোপাধ্যাকে ও সরসী চরিত্রে দেখা যাবে দীপ্সিতা মিত্রকে। দুজনের প্রেম নিয়েই ধারাবাহিকের গল্প। মন্টুর বিশেষ পড়াশোনা নেই। সে অল্পেই খুশি থাকতে চায়। অন্যদিকে সরসী শিক্ষিত মহিলা। সে চায় মন্টুর জীবন বদলাতে।

এই দুটি প্রোগ্রাম ছাড়াও আকাশ আট নিয়ে আসছে নতুন গানের রিয়্যালিটি শো। নাম ‘আকাশে সুপারস্টার’। শোয়ে থাকবেন ১৮ জন প্রতিযোগী। প্রত্যেক সপ্তাহের রবিবার করে হবে সঙ্গীতের মহাযুদ্ধ। রিয়্যালিটি শো-টি সঞ্চালনার দায়িত্বে থাকবেন সুজয়নীল। বিচারকের ভূমিকায় থাকবেন সিদ্ধার্থ শঙ্কর রায় (সিধু), অনিন্দ্য, দেবজ্যোতি মিশ্র ও সুতপা ভট্টাচার্য।

উল্লেখ্য, সোম থেকে শনি সন্ধ্যে ৭টার স্লটে দেখা যাবে ‘তিন ভুবনের পাড়ে’-র নয়া পর্ব। ৮টার স্লটে থাকবে ‘আদালত ও একটি মেয়ে’। দুপুরের ২টো থেকে ৩টের স্লটে থাকবে ‘আকাশে সুপারস্টার’।

Ratna Adhikary