Bangla Serial

BREAKING: জি বাংলায় আসছে ‘মিঠিঝোরা’! এল প্রোমো! এটাই কি তবে মিঠাই ২?

বাংলা সিরিয়াল এখন একেবারে জোয়ার চলছে। আবার বলা যায় স্বর্ণযুগ। কারণ একের পর এক নতুন সিরিয়াল আসার পাশাপাশি পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে এবং দর্শকের সঙ্গে পরিচয় ঘটছে নতুন নতুন কিছু গল্পের। জি বাংলা থেকে স্টার জলসা শুধু নয় অন্যান্য বাংলা চ্যানেলগুলিও এই ধারা অবলম্বন করে চলেছে কয়েক মাস ধরে। একটা বিষয় স্পষ্ট হয়ে গেছে যে আগেকার মত তিন চার বছর ধরে একটা সিরিয়াল টানা না চলে এখন দর্শক বেশি পছন্দ করছে অল্প সময় ধরে চলা সিরিয়ালগুলো।

এই মুহূর্তে জি বাংলায় গত কয়েক মাসে একের পর এক নতুন সিরিয়াল এসেছে। সেখানে মিলি একেবারে নতুন। এরপর আসতে চলেছে আলোর কোলে। আর তার পাশাপাশি এবার ঘোষণা হয়ে গেল আরো এক নতুন সিরিয়ালের। তাতে আবার দুই পুরনো অভিনেত্রী ফিরে আসছে।

সিরিয়ালের নাম দেখে অনেকের মনে একটা নতুন জল্পনা শুরু হয়ে গেছে যে মিঠি মানে কি মিঠাই সিরিয়ালের সৌমীতৃষা আসছে? এটা কি তবে মিঠাই সিরিয়ালের দ্বিতীয় অধ্যায়? তবে এর পাশাপাশি আরও একটা নামের সঙ্গে মিল রয়েছে যেটা হল স্টার জলসার সিরিয়ালের নায়িকা ঝোরার নাম যা চরিত্র দেখা গিয়েছে তৃণা সাহাকে।

আরও পড়ুনঃ টিআরপির সঙ্গে ভারত, বাংলাদেশ পেরিয়ে বিদেশও কাঁপাচ্ছে ‘নিম ফুলের মধু’! এই দেশে শুরু সিরিয়াল

mithijhora

না এই দুই নায়িকার কেউই ফিরছে না। দেখা যাবে? দেবাদ্রিতা বসু এবং আরাত্রিকা মাইতিকে। এই সবেমাত্র শেষ হওয়া খেলনা বাড়ি সিরিয়ালে মিতুল পাল চরিত্রে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে আরাত্রিকা। সিরিয়াল শেষ হতেই তার ফিরে আসার কথা শোনা যায়। এবার তাতেই পড়ল সীলমোহর। সেই সঙ্গে সিরিয়ালের প্রোমো এসে গেছে। এখনো সোশ্যাল মিডিয়ায় সেই ঝলক দেখা যায়নি। টিভিতে দেখা গেছে সেটা। এই দুজনের সঙ্গে থাকবে অভিনেতা সপ্তর্ষি রায়।

Tolly Tales