Bangla Serial

Neem Phuler Modhu: বড় ধামাকা! দত্তবাড়িতে মন্ত্রীর বাড়ির লোক! তারপর?

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। সম্প্রতি ধারাবাহিকের গল্প নিয়েছে নয়া মোড়। অভিনেতা রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মার জুটি জয় করেছে দর্শকদের মন। টিআরপি তালিকাতেও প্রথম পাঁচে জায়গা দখল করেছে এই সিরিয়াল।

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে এই মুহূর্তে চলছে দত্ত বাড়ির দুর্গাপুজো। আর সেই উপলক্ষে সেই বাড়িতেই থাকছে রুচিরা। যদিও সৃজনের ভাই চয়নের সঙ্গে তাঁর সম্পর্কে ইতি ঘটেছে । সম্পর্কের ইতির কারণ পারিবারিক মতবিরোধ। চয়নের বাবা ও দাদা অপমান করে রুচিরা ও তাঁর মা-বাবাকে। এতেই সম্পর্ক ভাঙে দুজনের। অন্যদিকে, শুধু চয়ন নয়, পর্ণাও অনবরত চেষ্টা চালিয়ে যাচ্ছে বান্ধবীর ভালোবাসাকে পূর্ণতা দেওয়ার। তাঁকে দত্ত বাড়ির ছোট বউ করার।

সাম্প্রতিক ধারাবাহিকগুলির থেকে একেবারে অন্যরকম এই ধারাবাহিকের গল্প। ঝাঁ চকচকে ড্রয়িংরুমের বদলে গল্প এগোচ্ছে উত্তর কলকাতার বনেদি কিন্তু মলিন বাড়ির উঠোনে। নায়িকা পর্ণা চায় শ্বশুরবাড়ির অচলায়তন ভেঙে কর্মরতা হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে। তাও আবার এমনি চাকরি নয়। সুপ্রতিষ্ঠিত সাংবাদিক হতে চায় পর্ণা।তাঁর জীবন সংগ্রামের সঙ্গে একাত্ম হতে পারছেন এই প্রজন্মের মেয়েরা। মধ্যবিত্ত বাড়ির খুঁটিনাটিতে নিজেদের জীবন খুঁজে পাচ্ছেন দর্শকরা। এই ধারাবাহিকের ক্ষেত্রে অবশ্য গল্পের গরু গাছে ওঠেনি বলেও মত সিরিয়ালপ্রেমীদের।

আসন্ন পর্বে দেখা যাবে, দত্ত বাড়িতে মন্ত্রীর লোক এসে বলে আমাদের পার্টি চয়নের চিকিৎসা বাবদ ৫ লক্ষ টাকা দেবে। তখন পর্ণা জানায় তাঁদের কেনা এত সহজ নয়। কোনো বাবা তাঁদের সত্যিটা খোঁজা থেকে আটকাতে পারবে না। তখন লোকটি অবাক হয়ে পর্ণা দিকে তাকায়।

প্রসঙ্গত, এই সপ্তাহে টিআরপি মহারণে বড় ধাক্কা খেয়েছে নিম ফুলের মধু। যদিও এই সপ্তাহের টিআরপি তালিকায় বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া এক লাফে এক থেকে নেমে সোজা পাঁচ নম্বরে এসেছে। গত সপ্তাহে এই ধারাবাহিকের টিআরপি রেটিং হয়েছিল আটে। আর এই সপ্তাহে অবস্থা আরও সঙ্গীন। মাত্র ৬.২।

Titli Bhattacharya