Bangla Serial

Horror Serial: আসছে ভূতের সিরিয়াল! প্রতিদ্বন্দ্বী স্লটে তুমি আশেপাশে থাকলে ও জি বাংলার নয়া ধারাবাহিক

জি বাংলা ও স্টার জলসার টিআরপির লড়াই নতুন কিছু নয়। দুই চ্যানেলের মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। এ ওকে টেক্কা দিতে, দুই চ্যানেলেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। তবে এবার তুরূপের তাস হাতে জি বাংলার।

দিনকয়েক আগেই টেলিপাড়ার অন্দরের সূত্র জানায় ব্লু’স প্রোডাকশন, জি বাংলা প্রোডাকশন এবং অর্গানিক স্টুডিও পক্ষ থেকে জি বাংলায় শুরু হতে চলেছে তিনটি নতুন ধারাবাহিক। যার মধ্যে জি বাংলা প্রডাকশনের তরফ থেকে যে ধারাবাহিক আসছে তা মূলত ভৌতিক গল্প অবলম্বনে।

ইতিপূর্বে জি বাংলায় ভূতের সিরিয়াল বলে দর্শক মহলে জনপ্রিয়তা অর্জন করে লালকুঠি। তারপর জি বাংলার তরফ থেকে আবারও ভূত নিয়ে এক্সপেরিমেন্ট। অন্যদিকে স্টার জলসার প্রেমিদের জন্যও রয়েছে সুখবর। খুব শীঘ্রই শুরু হতে চলেছে স্টার জলসার ভৌতিক ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকা দেখতে পাওয়া যাবে রোহন ভট্টাচার্য। অপরাজিত অপু-র পর মেগা সিরিয়ালে আবারও কামব্যক করছেন রোহন ভট্টাচার্য। রোহনের বিপরীতে থাকবেন অঙ্গনা রায়। ওটিটি জগতের বেশ পরিচিত মুখ অঙ্গনা। তবে এই সিরিয়ালের মাধ্যমে এবার টেলিভিশনে ডেবিউ করছেন অভিনেত্রী। ইতিমধ্যেই প্রকাশ এসেছে ধারাবাহিকের টিজার।

আরও পড়ুন: বড় ধামাকা! দত্তবাড়িতে মন্ত্রীর বাড়ির লোক! তারপর?

সিরিয়াল প্রেমিকের নজর কেড়েছে এই টিজারের ক্যাপশনে লেখা- ‘কখনও না দেখা এক নতুন গল্প নিয়ে আসছে তুমি আশেপাশে থাকলে’।‘অনুরাগের ছোঁয়া’র পর জলসার ঝুলিতে কি থাকছে নতুন চমক? তা দেখতেই মুখিয়ে সিরিয়াল প্রেমীরা।

Titli Bhattacharya