Tollywood

Dev-Raj: ‘রাজকে ছোট করতে চাই না’! প্রাক্তন শুভশ্রীর স্বামীর ছবি করতে ‘না’ দেবের

চ্যাম্প ছবি রিলিজের পর কেটে গিয়েছে ছয় বছর। ফের রাজ চক্রবর্তী পরিচালনায় কাজ করতে দেখতে পাওয়া যাবে দেবকে। এই জল্পনা শোনা গিয়েছিল কয়েক মাস আগে। কিন্তু দেব নাকি রাজের প্রস্তাব ফিরিয়েছিলেন। প্রাক্তনের স্বামীর ছবির নায়ক হতে আগ্রহী নন তিনি। এ নিয়ে এবার মুখ খুললেন পর্দার বাঘাযতীন।

এবছর পুজোয় মুক্তি পেয়েছে দেবের বাঘাযতীন। বক্স অফিসে সাগৌরবে রমরমে চলছে এই সিনেমা। পরিচালক রাজ চক্রবর্তীর প্রস্তাব ফেরানোর প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দেব বলেন, ‘ আমি ছোটখাটো অভিনেতা। রাজ বড় মাপের ডিরেক্টর। তোকে না বলার ক্ষমতা আমার নেই। কিন্তু যে সময় ও শুট করতে চেয়েছিল, সেই সময়টা আমি কমিটেড। আগামী বছর অগাস্ট পর্যন্ত কোনো ডেট নেই আমার।’

কিন্তু প্রশ্নকর্তা নাছোরবান্দা। দেবকে ঘুরিয়ে প্রশ্ন করেন, দেব কে নিয়ে ছবি করতে আর কয়েকটা মাস অপেক্ষা করতে পারতেন না রাজ? অভিনেতার সাফ জবাব, “রাজ কিন্তু আমাকে নিয়েই গল্পটা ভাবেনি। ও একটা গল্প লিখেছে। ওর মনে হয়েছে আমি চরিত্রটা করলে ভালো হয়। বাকিটা আমার আর রাজের মধ্যে থাকাই ভালো। ওকে ছোট করতে চাই না। রাজ টলিউডের অন্যতম সেরা পরিচালক। আমার অত্যন্ত প্রিয় একজন পরিচালক ও মানুষ। আমি যদি বলি আমি ছবিটা রিজেক্ট করেছি, তাহলে ওকে ছোট করা হবে।’

সংবাদ মাধ্যমকে অভিনেতা আরও জানান, ‘ আমার ব্যক্তিগতভাবে মনে হয় স্ক্রিপটা একটু অন্যরকম হলে ভালো হতো। তবে এই নিয়ে আমাদের আর কথাবার্তা হয়নি। দু-একবার মিটিং হয়েছিল। আবারো বলছি রাজ আমার অত্যন্ত প্রিয় একজন মানুষ ও পরিচালক। ক্রিয়েটিভ ডিফারেন্স ছাড়া আর কোন সমস্যাই নেই।” ভবিষ্যতেও অবাধ আলোচনার দ্বার খোলা রেখেছেন অভিনেতা।

পর্দার বাঘা যতীন সংবাদ মাধ্যমকে আরও মনে করিয়ে দেন, ঠিক একই কারণে ঝুলে রয়েছে ‘রঘু ডাকাত’ প্রজেক্টটিও। এসভিএফ -এর প্রযোজনা ও ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এই ছবির ঘোষণা হয়েছিল প্রায় আড়াই বছর আগে। কিন্তু তারপরও কাজ বিশেষ এগোয়নি। তাঁর সাম্প্রতিক ছবিবাঘা যতীনের ঠিক হতেও বছর দুই লেগেছিল। চাঁদের পাহাড় ৩ -এর স্ক্রিপ্টও এখনও চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন: আসছে ভূতের সিরিয়াল! প্রতিদ্বন্দ্বী স্লটে তুমি আশেপাশে থাকলে ও জি বাংলার নয়া ধারাবাহিক

প্রসঙ্গত, এই মুহূর্তে দেব ব্যস্ত অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ নিয়ে। চলতি বছরে ডিসেম্বর মাসেই মুক্তি পাবে এই ছবি। সৃজিত মুখার্জির সঙ্গে নতুন এক ছবিতে কাজ করবেন দেব।

Titli Bhattacharya