জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Anurager Chhowa: মাথায় সিঁদুর পরে বউয়ের সাজে মিশকা! দীপা আউট, মিশকার সঙ্গে সূর্যর বিয়ে দেবে লাবণ্য! গল্পে টুইস্ট

বেশ কয়েক মাস যাবত টিআরপি তালিকা প্রকাশের আগেই দর্শকরা চোখ বুজে বলে দিতে পারতেন যে এই সপ্তাহেও টিআরপি তালিকায় (TRP list ) শ্রেষ্ঠ স্থানে থাকবে স্টার জলসার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । তবে সেই গর্ব ধুলিসাৎ হয়েছে চলতি সপ্তাহে। একেবারে সোজা এক নম্বর থেকে পাঁচ নম্বরে নেমে গেছে এই ধারাবাহিকটি।

ধারাবাহিকের এহেন অধঃপতন দেখে রীতিমতো বিস্মিত হয়ে গেছে দর্শকরা। তবে ধারাবাহিকের টিআরপি বৃদ্ধির জন্য ফের এক বিরাট বড় চমক নিয়ে আসতে চলেছেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নির্মাতারা। এই এই চমক দেখলে ছিটকে যেতে পারেন দর্শকরাও। আর সেই চমকের‌ই ঝলক মিলেছে।

এই সিরিয়ালের প্রত্যেকটি পর্বই এখন ভীষণ জমজমাট। একদিকে যেমন সামান্য কিছুদিনের জন্য সুখের মুখ দেখার পরেই ফের দূরত্ব তৈরি হয়েছে সূর্য-দীপার মধ্যে। অন্যদিকে আবার‌ নিজের গর্ভের সন্তানকে হাতিয়ার করে সেনগুপ্ত বাড়িতে ঢুকে সূর্যকে আবার‌ও হাতিয়ে নেওয়ার ফন্দি এঁটে ফেলেছে মিশকা।

আসলে সূর্যর সন্তানের মা হতে চলেছে মিশকা। আর তাই দীপা সিদ্ধান্ত নিয়েছে যে সে মিশকাকে জেল থেকে ছাড়িয়ে আনবে। বাড়ির লোকের বারণ সত্ত্বেও সে নিজের সিদ্ধান্তে অনড় থাকে। সূর্য‌ও মেনি মেনে নেয় দীপার সিদ্ধান্ত। ‌ আর এবার হয়ত এই ধারাবাহিকে দেখানো হবে মিশকাকে নিজের স্ত্রী বলে স্বীকৃতি দেবে সূর্য

সাম্প্রতিক সময়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে, মাথায় মোটা করে সিঁদুর পরে একেবারে নতুন বউয়ের সাজে সেজে উঠেছে মিশকা। একদিনের জন্য সেনগুপ্ত বাড়িতে ঢুকে এই পরিবারেই আজীবন থাকার পরিকল্পনা করছে মিশকা।অনুরাগের ছোঁয়ার ৫০০ পর্ব উদযাপনের মেতে উঠেছিল গোটা টিম। আর সেখানে সিঁদুর পরিহিত মিশকাকে নতুন বউয়ের সাজে দেখা গেল।

Piya Chanda