Bangla Serial

রিক্সা চালিয়ে আইপিএস হওয়ার লড়াই! অপেক্ষার অবসান শেষে জি বাংলায় ‘যোগমায়া’ নিয়ে ফিরছেন নেহা-সৈয়দ 

অবশেষে ঘটল সমস্ত জল্পনার অবসান। জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক নিয়ে আসছেন অভিনেত্রী নেহা আমানদীপ। ব্লুজ প্রযোজনা সংস্থার আসন্ন ধারাবাহিকে দেখা যাবে তাকে। জি বাংলার ব্লুজ প্রযোজনা সংস্থার প্রযোজিত ধারাবাহিক স্ত্রী থেকে শুরু হয়েছিল তার অভিনয়ের যাত্রা। তারপর ওম নমঃ শিবায় এবং কনে বউ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তাকে শেষ বাড়ির মত দেখা গেছিল কনে বউ ধারাবাহিকে।

তারপর ডিপ্রেশনের কারণে তিনি অভিনয় ছেড়ে দিয়েছিলেন ৪ বছর আগে। গত বছর থেকেই জল্পনা শোনা যাচ্ছিল নেহা আমার ফিরছেন অভিনয়ে ল। অবশেষে সেই কথায় সত্যি করে অভিনেত্রী ফিরলেন আবার ব্লুজ প্রযোজনা সংস্থার হাত ধরেই। তবে এইবারে তার সঙ্গে সৈয়দ আরফিন। স্টার জলসার ইরাবতী চুপকথা ধারাবাহিকের মাধ্যমে তিনি পা রাখেন অভিনয় জগতে তারপর খেলাঘর, তুঁতে ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে এত বছর পর চ্যানেল পরিবর্তন করে তিনি আসছে জি বাংলা নতুন ধারাবাহিক নিয়ে।

জি বাংলায় ব্লুজ প্রযোজনা সংস্থা নতুন ধারাবাহিক যোগমায়া সেই বিষয়ে খবর শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই তবে এইবার সত্যি হল সব গুঞ্জন। এইমধ্যেই মুক্তি হয়েছে যোগমায়ার নতুন ট্রেলার। ট্রেলারটি মুক্তি পাওয়ার পরই সারা ফেলেছে দর্শকদের মধ্যে। এই ধারাবাহিকের প্রেক্ষাপট অশ্বিনপুর। তবে কাহিনীর ধারাবাহিকতা বজায় রেখে এবারও গল্পের মূল বিষয় একটি মেয়ের তার জীবনে প্রতিষ্ঠিত হওয়ার লড়াই। রিক্সা চালিয়ে চলে তার জীবন। পরের দিন ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন অর্থাৎ ইউপিএসসি পরীক্ষা। ঘরে আলো না থাকায় ল্যাপপোস্টের আলোতেই পড়াশোনা।

গোটা এলাকাতেই নেই আলো আর জল। কারণ কলোনিটা কিনে নিতে চায় শহরের বড় বিল্ডার। পরদিন পৌরসভায় রিক্সা নিয়ে চলে যায় যোগমায়া। সংশ্লিষ্ট অধিকারীরা তখন লাখ লাখ টাকা গুনতে আর মিষ্টি খেতেই ব্যস্ত। সাতদিনের মধ্যেই কলোনির জমি খালি চায় খলনায়িকা। সে ভূমিকায় দেখা যাচ্ছে অনন্যা বিশ্বাস। বিডিও অফিসার গাড়ির পিছু নেয় সে কিন্তু হোঁচট হয়ে পড়ে যায়।তখন সাহায্যের হাত বাড়িয়ে দেয় ধারাবাহিকের অভিনেতা সৈয়দ আরফিন।

তবে সরকারি আধিকারিকরা তাকে পাকা মেয়ে বলে ব্যাপারটা ধামাচাপা দিতে গেলে ধারাবাহিকের নায়ক বলে ওঠেন “এইরকম একটা পাকা মেয়েই আমাদের দরকার যে গরীব মানুষের পাশে দাঁড়াবে তাদের আলো কেটে নেবে না।” তারপর যোগমায়াকে রাস্তা থেকে তুলে পরীক্ষার ঘরের প্রবেশদ্বারে ছেড়ে দেয় সে। যদিও ধারাবাহিকে আরফিনের চরিত্র এখনও স্পষ্ট হয় তবে জানা যাচ্ছে রাজনৈতিক নেতার চরিত্রে দেখা যাবে তাকে।

ধারাবাহিকের সময় এখনও নির্দিষ্টভাবে জানা না গেলেও সম্ভব ৯ টা বা সাড়ে ৯ টায় সম্প্রচারিত হতে পারে ধারাবাহিকটি এইরকম তাই শোনা যাচ্ছে। তাহলে আপনারা কতটা উৎসাহী নেহা এবং আরফিন নতুন জুটিকে প্রদায় দেখার জন্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।