EntertainmentBangla Serial

সিড, দুর্জয় নাকি অনিকেত? বর্তমানে আপনাদের চোখে এদের মধ্যে সবথেকে হ্যান্ডসাম নায়ক কে?

বাংলা ধারাবাহিকের অভিনেতাদের জনপ্রিয়তা বড় পর্দার অভিনেতাদের তুলনায় নেহাতই কম নয়। তাদের হ্যান্ডসাম লুক এবং স্মার্টনেস সর্বদাই মন জয় করেছে দর্শকদের। তাদের অসাধারণ অভিনয় তাদের মুখভঙ্গি, তাদের লড়াই করার দক্ষতা ধারাবাহিকে পৌঁছে দেয় অন্যমাত্রায়। তাদের অ্যাকশন, হাসি, অভিনেত্রীর পাশে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই মন ছুঁয়ে যায় দর্শকদের। মেয়ের মূল বিষয় করে তৈরি করা কাহিনীতেও তারা নিয়ে আসে এক ভিন্ন সুর।

তবে শুধু তাদের অভিনয়ই নয়, তাদের ছবিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। সারা ফেলে টলিপাড়ায়। সেই কারণেই প্রতি বছর স্টার জলসা এবং জি বাংলা তাদের পরিবার অ্যাওয়ার্ডেও রাখেন সেরা স্টাইলিশ তারকার পুরস্কার। এইবছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা স্টাইলিশ তারকার পুরস্কারটি পেয়েছেন কথা ধারাবাহিকের এভি অর্থাৎ অগ্নিভ গুহ অর্থাৎ অভিনেতা সাহেব ভট্টাচার্য। যদিও হ্যান্ডসাম তারকাদের টলিপাড়ার তালিকাটি নেহাত কম বড় নয়।

তালিকায় সামিল আছে স্টার জলসার দুর্জন থেকে জি বাংলার সিডি বয় অর্থাৎ আমাদের সকলের প্রিয় উচ্চেবাবুও। তবে জানান কি কোন তারকা সবচেয়ে বেশি হ্যান্ডসাম। কি হল গোলকধাঁধা লাগছে? তাহলে চলুন আমরা আপনাদের গোলধাঁধাপূর্ন সমস্যার সমাধান বের করে দিই। সবচেয়ে হ্যান্ডসাম তারকাদের সেরা ৩এর তালিকা দেখা যাক।

১) আদৃত রায়: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই শেষ হয়েছে প্রায় ৬ মাস হয়ে গেল তবুও রয়ে গেছে ধারাবাহিকের প্রতি মানুষের ভালোবাসা। ধারাবাহিকের মূল অভিনেতার চরিত্রে অভিনয় করেছেন আদৃত রায়। তার চরিত্রের নাম সিদ্ধান্ত মোদক তবে সিদ্ধান্ত নামের থেকেও তিনি জনপ্রিয় উচ্চেবাবু বা সিডি বয় নামে। ধারাবাহিকে তার অভিনয় যেমন মন করেছিল দর্শকদের। তবেই আদৃতের লুক ছিল নজরকাড়া। সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা রয়েছে অনেক। ইনস্টাগ্রামে তার অনুসরণকারীদের সংখ্যা ১২৫ হাজার।

২) অর্কপ্রভ রায়: ধারাবাহিক তোমাদের রানীর থেকে তার অভিনয় যাত্রা শুরু হলেও তার জনপ্রিয়তা টলিপাড়ায় হয়ে গেছে অনেক। তার রাগী লুকও এবং সঙ্গে মিষ্টি হাসি মন জিতে নিয়েছে অনেকেরই। তবে শুরু তার অভিনয়ই নয়, তার গানের গলারও প্রশংসা করেন নেটিজেনরা একাংশ। তবে তাছাড়াও ইনস্টাগ্রামে এবং ফেইসবুকে তার ছবি শেয়ার হতেই শুরু হয়ে যায় লাইক আর কমেন্টের বন্যা। তার ইনস্টাগ্রামে অনুসরণকারীদের সংখ্যা ১০৮ হাজার।

৩) রণজয় বিষ্ণু: ছোটপর্দা থেকে বড়পর্দা, যিনি অনেকটা সময় ধরেই রাজত্ব করছেন দর্শকদের মনে, যার অভিনয় এবং লুক পাগল করে মেয়েদের তিনি রণজয় বিষ্ণু অর্থাৎ আপনাদের প্রিয় অনিকেত মল্লিক। সম্প্রতি শুরু হলেও ধারাবাহিকটি ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। ধারাবাহিকে তার একধারে রাগী স্বভাব এবং তার সঙ্গে পরিবারের সঙ্গে তার মিষ্টি ব্যবহার এবং সকলের পাশে থাকার এক অসাধারণ চরিত্র ভালো বাসছেন সকলেই। ইনস্টাগ্রামে তার অনুসরণকারীদের সংখ্যা ৩৯৫ হাজার। তাহলে আপনাদের কি মত কে বেশি হ্যান্ডসাম এনাদের মধ্যে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।