Bangla Serial

জি বাংলার দর্শকদের জন্য এই বছরের বিরাট বড় দুঃসংবাদ! জানলে মন খারাপ হবে ভক্তদের

জি বাংলা (Zee Bangla) শেষ হতে চলেছে বেশ কয়েকটি ধারাবাহিক। তার জায়গায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক। সংবাদ সূত্রে জানা গেছে এইমধ্যেই জানা শেষ হয়ে চলেছে আপনাদের প্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল এবং মিলি। টিআরপি কমে যাওয়ার জন্যেই চ্যানেল ধারাবাহিকগুলোর বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। যদিও পরে জানা যায় ধারাবাহিক দুটি বন্ধ হবে মার্চের দিকে। তবে সেই জায়গায় আসবে বেশ কয়েকটি নতুন ধারাবাহিকও।

শোনা যাচ্ছিল জি বাংলায় আসবে চারটি বড় বড় প্রয়োজনা সংস্থার নতুন ধারাবাহিক। তারা হলেন ব্লুজ প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও, সুব্রত রায় প্রযোজনা সংস্থা এবং বাংলা টকিজের নতুন ধারাবাহিক। ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়ার ট্রেলারও মুক্তি পেয়েছে আজ। এবং সুব্রত রায় প্রযোজনা সংস্থা অতীতের সমস্ত সমস্যা মিটিয়ে শীঘ্রই শুরু করতে চলছেন নতুন ধারাবাহিকের শুটিং। তবে এবার সংবাদ আসছে অন্য।

শোনা যাচ্ছে জি বাংলায় আসবে না বাংলা টকিজের নতুন ধারাবাহিক। প্রসঙ্গত জানিয়ে রাখি বাংলা টকিজ প্রযোজিত ধারাবাহিকগুলি হল জল থই থই ভালোবাসা, কথা, মন দিতে চাই প্রভৃতি। তবে ইতিমধ্যেই বাংলা টকিজের ধারাবাহিক কথা এবং মন দিতে চাই ইতিমধ্যেই সম্প্রচারিত হচ্ছে জি বাংলা এবং স্টার জলসায়। এছাড়াও তারা প্রধান, সাঁঝবাতি, টনিক সহ একাধিক সিনেমারও প্রযোজনা করেছেন। তবে শোনা যাচ্ছে ধারাবাহিক আসবে না জি বাংলায়।

তবে হটাৎ কি হল যে এত বড় একটা প্রযোজনা সংস্থা তাদের ধারাবাহিক প্রযোজনা করতে চায়না জি বাংলা? জানা যাচ্ছিল তাদের ধারাবাহিকের জন্য ইতিমধ্যেই অভিনেতা এবং অভিনেত্রীদের চয়ন করাও হয়ে গেছিল। কিন্তু তাহলে হঠাৎ এমন কি হল যে ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত নিল প্রযোজনা সংস্থা। সেই বিষয়ে এখনও চ্যানেল কিছু না বললেও সূত্রে জানা গেছে এই বিষয়ে।

জানা গেছে জি বাংলা বাংলা টকিজের নতুন ধারাবাহিকটিকে সম্প্রচারিত করতে চেয়েছিল নন প্রাইম স্লেটে অর্থাৎ নয়টা বা সাড়ে নটা সময় তবে প্রযোজনা সংস্থা সেই সময় ধারাবাহিকটি সম্প্রচারিত করতে মানা করে দেয় কারণ তাদের ধারাবাহিক মন দিতে চাই ইতিমধ্যেই সম্প্রচারিত হয় নন প্রাইম সময় তাই তারা চেয়েছিলেন তাদের ধারাবাহিকটি সম্প্রচারিত হোক প্রাইম সময় সেই সিদ্ধান্তে রাজি হয়নি প্রযোজনা সংস্থা।

তাই তারা বারণ করে দেয় চ্যানেলকে। এই সিদ্ধান্তে আপনাদের কি মত, তবে কি আসবে না বাংলা টকিজের ধারাবাহিক?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।