Bangla Serial

‘ডিরেক্টর ভিলেনের থেকে টাকা খেয়েছে’! দীপার প্রতি নির্দয়, মিশকাকে নিয়ে লাবণ্যর আদিখ্যেতা! মাথা ঘোরানোর মত অভিযোগ দর্শকের

সূর্য দীপা ও মিশকার সম্পর্কে টানাপোড়েন নিয়ে রমরমিয়ে চলছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টিআরপি তালিকায়ও এক নম্বরে জায়গায় করে নিয়েছে এই ধারাবাহিক। প্রতি এপিসোডেই গল্পে আসছে নয়া টুইস্ট। যাকে বলে একেবারে জমে ক্ষীর।

এই মুহূর্তে, জেল থেকে মিশকাকে ছাড়িয়ে এনেছে দীপা। কারণ, মিশকার গর্ভে রয়েছে তাঁর স্বামী সূর্যের সন্তান। সূর্যের স্পার্ম চুরি করেই অন্তঃসত্ত্বা। হয়েছে মিশকা। সমস্ত রকম টেস্টের মাধ্যমে তা নাকি প্রমাণিত। আইভিএফ পদ্ধতিতে মা হয়েছে সে। সমস্ত রকম টেস্টের মাধ্যমে তা নাকি প্রমাণিত। এমতাবস্থায়, মিশকাকে জেল থেকে ছাড়িয়ে তাঁর সেবা করতে তাঁকে নিজের শ্বশুর বাড়িতে এনে তুলেছে দীপা। তাঁর এই খাল কেটে সতীন আনাকে কটাক্ষ করেছেন নেটিজেনদের অধিকাংশ।

mishka and deepa in anurager chhowa

দীপার ভাগ্যটাই খারাপ। যখন ও গর্ভবতী হয়েছিল এবং বারংবার সূর্যকে বোঝাতে চেয়েছিল এটা তাঁরই সন্তান। কিন্তু সূর্য বিশ্বাস করেনি। নিজের ভালোবাসাকে পর্যন্ত অবিশ্বাস করেছে। দীপা তখন নিরুপায় হয়ে রাস্তায় ঘুরে বেড়িয়েছে। না খেয়ে দিন কাটিয়েছে। কতটা কষ্ট করেছে ছোট বাচ্চা নিয়ে কিন্তু তখন সূর্যের মন গলেনি। শাশুড়ির সঙ্গে থাকলেও দরদ দেখায়নি। কিন্তু মিশকার বেলায় সম্পুর্ন উল্টো। সবাই জানে মিশকা ভুল পদ্ধতিতে বাচ্চা জন্ম দিয়েছে। দীপা যেমন কষ্ট করেছে ওইটুকু বাচ্চা নিয়ে তেমন কষ্ট কেন করছে না মিশকা। শাশুড়ি-বর দুজনেই মিলে নিজের বংশের আলোর জন্য এখন দীপাকে দূরে সরিয়ে দিয়েছে। ধারাবাহিকে আবারও সুর্য দীপার ভুল বোঝাবুঝি শুরু হয়েছে।

এক নেটিজেনের মতে, ‘বাহ! ডিরেক্টর, বাহ! লেখিকা। কি সুন্দর নায়িকার থেকে বেশি ভিলেনকে হাইট করতেছে। এতদিন ভাবছি মিশকার সত্য ফাঁস হয়তো সুর্য দিপাকে দূরে সরানোর কারনে হবে। তবুও হয়নি পরে ভাবছি সুর্য কে মিথ্যা দোষে দোষী করেচে, তখন হবে কিন্তু সবাই জানছে সত্যটা। তবুও মিশকার উপর কোনো দোষ পড়েনি। তারপর ভাবছি ওর ভুল পদ্ধতিতে বাচ্চা জন্ম দিয়েছে, তখন সত্য ফাঁস হবে কিন্তু সবাই জানে ভুল পদ্ধতিতে বাচ্চা জন্ম দিয়েছে, তবুও মিশকার কোনো দোষ নেই। এখন কি সুন্দর সংসার করছে’এক নেটিজেনের মতে,’যত দোষ নায়িকার। তা হলে ভাই ভিলেনের দোষটা কবে হবে? নির্ঘাত ডিরেক্টর ভিলেনের থেকে টাকা খেয়েছে। তাই ভিলেনের কোনো দোষ নেই। নয়তো মিশকার সঙ্গে ডিরেক্টরের আছে…’

আরও পড়ুনঃ টিআরপি যুদ্ধের চ্যানেল বদল! স্টার জলসার নতুন সিরিয়ালে ‘গৌরী এলো’র প্রধান অভিনেতা

গল্পের প্লট দেখে কার্যত হয়রান দর্শকরা। তাঁদের আক্ষেপ রূপাঞ্জনা মিত্রের মত একজন জাত অভিনেত্রী টাকার জন্য বুজরুকি প্লটে কাজ করছেন। তাঁর উচিত পরিচালককে সপাটে বলে এরকম চিত্রনাট্যে অভিনয় করা উচিত করবেন না তিনি। এর আগে লীনা গাঙ্গুলির ধারাবাহিকে কাজ করতে গিয়ে চিত্রনাট্য পছন্দ হয়নি এক অভিনেত্রীর। তিনি সাফ জানিয়েছিলেন তিনি ঐরকম ধারাবাহিকে অভিনয় করবেন না। অভিনেত্রীর কথা অনুযায়ী বন্ধও হয়ে যায় ওই ধারাবাহিক।

Tolly Tales