Bangla Serial

Gouri Elo Actor: টিআরপি যুদ্ধের চ্যানেল বদল! স্টার জলসার নতুন সিরিয়ালে ‘গৌরী এলো’র প্রধান অভিনেতা

একটার পর একটা নয়া ধারাবাহিক আসছে বাংলা সিরিয়ালের দর্শকদের জন্য। চ্যানেল কর্তৃপক্ষ এখন টিআরপিকেই প্রাধান্য দিচ্ছেন। আর দর্শকদের পছন্দ না হলে টিআরপিতেও তেমন ফল পাওয়া যাবে না।তাই টিআরপি পতন হলেই নতুন-পুরনো, এমনকি জনপ্রিয়ে সিরিয়ালও বন্ধ করে দেওয়া হচ্ছে। সেই স্লট পূরণের জন্য আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসা হোক বা জি বাংলা বা সান বাংলা একই ঘটনা ঘটছে সব চ্যানেলে।

গত বছর থেকে স্টার জলসায়ে বন্ধ হয়েছে বেশ কটি ধারাবাহিক। তাঁদের মধ্যে অন্যতম ‘আলতা ফড়িং’। অর্ণব ব্যানার্জী এবং খেয়ালী মন্ডল অভিনীত এই ধারাবাহিক বেশ জনপ্রিয় ছিল দর্শক মহলে। প্রথম থেকেই টিআরপি তালিকায় বেশ ভালই ফল দিচ্ছিল।সেরা ৫ এর মধ্যেই থাকত এই সিরিয়াল। কিন্তু শেষের দিকে সিরিয়ালের রেটিং-এ ধ্বংস নাম। তাই বন্ধ করে দেওয়া হয় আলতা ফড়িং।

স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘কথা’। বাংলা টকিসের প্রযোজনায় নতুন এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকবেন সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে-কে। এই সিরিয়ালে নায়িকার চরিত্রের নাম থাকবে কথা। আর নায়িকার নাম অনুসারেই ধারাবাহিকের নাম হয়েছে কথা।

‘গৌরী এল’ শেষ হতেই জনপ্রিয় অভিনেতার চ্যানেল বদল। ২৪শে নভেম্বর শেষ সম্প্রচার হবে স্টার জলসার ধারাবাহিক ‘গৌরী এল’। গতকালই শেষ হয়েছে শ্যুটিং-এর কাজ। তার মধ্যেই ধারাবাহিকের রসময় ঘোষাল ওরফে অভিনেতা সুমন্ত মুখার্জি বদল করলেন চ্যানেল।

আরও পড়ুনঃ সৃজন-পর্ণা ছদ্মবেশে এলো রুচিরার বাড়িতে, তারপরই ঘটল অঘটন! কাল দারুণ পর্ব

sumanta mukherjee

স্টুডিও পাড়া সূত্রে খবর, অভিনেতা সুমন্ত মুখার্জিকে এরপর থেকে দেখা যাবে স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘কথা’তে। এই সিরিয়ালে নায়কের দাদুর চরিত্রে দেখা যাবে সুমন্ত মুখার্জিকে। অভিনেতা এতদিন বেশির ভাগ নেগেটিভ চরিত্র করলেও শোনা যাচ্ছে, এই সিরিয়ালে ওনার চরিত্র পজিটিভ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।