Connect with us

    Bangla Serial

    Mili: তীব্র আর্থিক সংকটের জেরে বন্ধ হচ্ছে মিলি! প্রযোজক আর স্ক্রিপ্ট রাইটারের ভুল, বলছে দর্শক

    Published

    on

    mili serial end

    এই মুহূর্তে দাঁড়িয়ে জি বাংলা (Zee Bangla ) হোক বা স্টার জলসা (Star Jalsha) সর্বত্রই নতুন নতুন ধারাবাহিকের সমাহার। প্রত্যেকটি স্লটেই ভালো ভালো ধারাবাহিক থাকা সত্ত্বেও রোজ দিনই এসে চলেছে নতুন নতুন ধারাবাহিক। যদিও আবার বন্ধও হয়েছে কিছু কিছু। আর সেই সমস্ত নতুন ধারাবাহিকের হাত ধরে কখনও কখনও ফিরে আসছেন পুরনো অভিনেতা অভিনেত্রীরা আবার কখনও নবাগতরা।

    বলা বাহুল্য, বর্তমান সময়ে একটি চ্যানেলে অজস্র ধারাবাহিক আসছে আর যাচ্ছে। এমনকি একটি প্রযোজনা সংস্থা একটি ধারাবাহিক নিয়ে আসার পরেই তৎক্ষণাৎ আরও একটি ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে। আর এই করতে গিয়ে এখন বিপাকে পড়ে জনপ্রিয় একটি প্রযোজনা সংস্থা। ক্রিস্টাল ড্রিমস প্রযোজনা সংস্থার অধীনে এই মুহূর্তে তিনটি ধারাবাহিক শুরু হয়েছিল বিভিন্ন চ্যানেলে। তার সেই প্রযোজনা সংস্থার তরফেই চলছিল জি বাংলার পর্দায় চলছে মিলি।

    জি বাংলার পর্দায় মাত্র চার মাস আগে শুরু হয়েছে নতুন ধারাবাহিক মিলি। স্টার জলসার পর্দায় ধারাবাহিক আলতা ফড়িং শেষ হয়েছে বেশ কয়েক মাস হল আর তারপরই জি বাংলার পর্দায় ফেরেন অভিনেত্রী খেয়ালী মন্ডল। জি বাংলার পর্দায় এই প্রোডাকশন হাউসের হাত ধরে নতুন ধারাবাহিকে ফেরেন তিনি। তবে এই ফেরাটা সুখকর হলনা। কারণ একটি সফল ধারাবাহিকের পর একটি ফ্লপ ধারাবাহিক।

    ছোট পর্দার জনপ্রিয় এই নায়িকার বিপরীতে নায়কের ভূমিকায় কাস্ট করা হয়েছিল বড় পর্দা এবং ওয়েব সিরিজের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল। কিন্তু তিনি একা নন এই ধারাবাহিকে ছিলেন বাংলা টেলিভিশনের প্রিয় নায়ক ধ্রুবজ্যোতি সরকার। মিঠাই পরবর্তী আবারও এই ধারাবাহিকে দেখা যায় ধ্রবজ্যোতিকে। গ্রে শেডের চরিত্রেই অভিনয় করছেন তিনি এই ধারাবাহিকে‌। কিন্তু নায়ক হিসেবে অনুভব নয়, বরং ধ্রুবজ্যোতিকে নায়ক হিসেবে চেয়েছিলেন সবাই।

    আরও পড়ুনঃ কেউ কাজের চাপে, কেউ করবেন শো! নতুন বছরে পর্ণা-জগদ্ধাত্রীদের কী প্ল্যান?

    আর চার মাসের মাথায় মিলির বন্ধ হ‌ওয়ার খবরে নেটিজেনরা বলছেন, পরিচালক/স্ক্রিপ্ট রাইটারের ১টা ভুলে এত তাড়াতাড়ি শেষ হতে হচ্ছে মিলিকে। যদি অর্জুন কে লিড না দিয়ে ধ্রুব দা কে দিত, আর অর্জুনের চ্যাপ্টার না এনে ধ্রুব মিলির লাভস্টোরি দেখাত,
    তাহলে আজ এই দিন দেখতে হতো না।