Connect with us

    Bangla Serial

    Anurager Chhowa: আর ঢিমেতালে গল্প চলবে না, আসছে পার্ট ২! ধারাবাহিকের গল্পে আসবে নয়া মোড়

    Published

    on

    AnuragerChowaTodayEpisode1 1 1

    স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকায় ৫ নম্বরে থাকলেও, বিগত প্রায় ১১ মাস বেঙ্গল টপার ছিল এই সিরিয়াল। প্রথমদিকে শীর্ষস্থান হাত ছাড়া হলেও, এবারে এক ধাক্কায় তা নেমে গেছে ৫-এ। যার কারণ অবশ্যই দুর্গা পুজো। তারপর চলতি বিশ্বকাপ। টিআরপি রেটিংয়ে তাই জোর ধাক্কা খেয়েছে ধারাবাহিকগুলি।

    স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

    এই মুহূর্তে যদিও ‘অনুরাগের ছোঁয়া’র গল্প চলছে ঢিমেতালে। দুই মেয়ের কাস্টডি পাওয়া নিয়ে সূর্য আর দীপার মধ্যে চলছে কোর্ট কেস। জল্পনা, কেউ একজন কাস্টডি পেলেই বন্ধ হয়ে যাবে সিরিয়াল। অন্যদিকে, কম টিআরপি আরও উস্কে দিয়েছে এই জল্পনা। তবে আরও একটি খবর ঘুরে বেড়াচ্ছে স্টুডিও পাড়ায়। ‘অনুরাগের ছোঁয়া’ বন্ধ হয়ে গেলেও শীঘ্রই আসবে পার্ট ২। কী হতে চলেছে পার্ট -এর গল্প?

    দীপা সূর্যের ডিভোর্স হয়ে গেলে আদালতের রায়ে সোনা-রুপার কাষ্টডি পায় দীপা। এরপর সোনা রুপাকে নিয়ে অন্য শহরে চলে আসে দীপা। এখানেই দুই মেয়েকে মানুষ করবে সে। আর সেখানেই শুরু হয় দীপার নতুজ জীবন। একসময় সোনা রুপাও বড় হয়ে যায়। কিন্তু সূর্যের সঙ্গে তাঁদের আর কোনো যোগাযোগ থাকে না।

    আরও পড়ুনঃ তীব্র আর্থিক সংকটের জেরে বন্ধ হচ্ছে মিলি! প্রযোজক আর স্ক্রিপ্ট রাইটারের ভুল, বলছে দর্শক

    কালক্রমে সোনা রুপা বড় হয়। রুপার বিয়ে হবে এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীড় সঙ্গে। তাঁদের একটি সন্তানও হয়। তারপর দশ বছর পর রুপা তাঁর বাবাকে দেখতে স্বামী, সন্তানকে নিয়ে চলে আসে সেনগুপ্ত বাড়ি। কিন্তু সূর্য যখন রুপাকে দেখে চোখের জল আর ধরে রাখতে পারেনা সে। ছোট্ট রুপা এত বড় হয়ে গিয়েছে?

     

    View this post on Instagram

     

    A post shared by Star Jalsha (@starjalsha)