Bangla Serial

Neem Phuler Modhu: রুচিরার মৃত্যু নিয়ে চলছে জলঘোলা! আগামী পর্বে কী পুলিশের খপ্পরে পড়বে সৃজন?

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) ধারাবাহিকের নতুন প্রোমো আউট। ইশা, মৌমিতা আর কৃষ্ণার ষড়যন্ত্র উপেক্ষা করে ফের কাছাকাছি এসেছে দুজন। দত্ত বাড়ির উঠোনেই ফের অগ্নিসাক্ষী করে পর্ণার সিঁথিতে সিঁদুর দিয়েছে সৃজন। সম্পর্কের জটিলতা কাটিয়ে ফের কাছাকাছি আসতে সক্ষম হয়েছে দুজন।

টিআরপি চড়াতেই গল্পে এক্সট্রা ট্যুইস্ট আনছে জি বাংলা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকও পড়ছে এর মধ্যেই। আর নতুন ট্যুইস্টে সাড়া ফেলছে দর্শক মহলে। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প এখন কোন পথে গড়ায়, তার দিকে চাতক পাখির মত চেয়ে সিরিয়ালের দর্শকরা। সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো।

প্রোমোতে দেখা যাচ্ছে, রুচিরা মিত্রকে খুনের দায়ে গ্রেফতার হয়েছেন সাংবাদিক আলোকপর্ণা দত্ত। রুচিরা অর্থাৎ পর্ণার বন্ধু আর দেওরের বউ পুলিশের গাড়িতে করে থানায় এসেছে পর্ণা। মনে মনে বলছে, ‘এ তুমি কী করলে ঝঙ্কু দাদা? আমি যে নির্দোষ! সৃজন তুমি কোথায়?’ আর সৃজন বলছে, ‘আমি আসছি পর্ণা।’ এই বলেই সে বাইক চালিয়ে রওনা দেয় থানার উদ্দেশ্যে।

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, সৃজন যখন তাঁর ঠাম্মির সঙ্গে কথা বলছে তখনই মৌমিতা আর অয়ন পুলিশ নিয়ে আসে। পুলিশ এসে খুঁজতে থাকে সৃজনকে। এবার কোনদিকে পালাবে সৃজন?

উল্লেখ্য, সাম্প্রতিক ধারাবাহিকগুলির থেকে একেবারে অন্যরকম এই সিরিয়ালের গল্প। ঝাঁ চকচকে ড্রয়িংরুমের বদলে গল্প এগোচ্ছে উত্তর কলকাতার বনেদি বাড়ির মলিন উঠোনে। নায়িকা পর্ণা চায় শ্বশুরবাড়ির অচলায়তন ভেঙে কর্মরতা হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে।

আরও পড়ুনঃ আর ঢিমেতালে গল্প চলবে না, আসছে পার্ট ২! ধারাবাহিকের গল্পে আসবে নয়া মোড়

তবে যে সে চকরি নয়। সুপ্রতিষ্ঠিত সাংবাদিক হতে চায় পর্ণা। তাঁর জীবন সংগ্রামের সঙ্গে একাত্ম হতে পারছেন এই প্রজন্মের মেয়েরা। মধ্যবিত্ত বাড়ির খুঁটিনাটিতে নিজেদের জীবন খুঁজে পাচ্ছেন দর্শকরা। এই ধারাবাহিকের ক্ষেত্রে অবশ্য গল্পের গরু গাছে ওঠেনি বলেও মত সিরিয়ালপ্রেমীদের।

Titli Bhattacharya