Bangla Serial

রান্না করছে দীপা, বাজার করল সূর্য আবার দীপার হাত ধরে চুমুও খেল! দর্শক যা চাইছিল সেটাই ঘটল! চরম খুশি ‘সূদীপা’ ভক্তরা

বাংলা টেলিভিশনের (Bengali Television) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে যে ধারাবাহিকটি এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছে সেটি হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে এই ধারাবাহিকটি টিআরপি (TRP) তালিকায় রাজত্ব করছে। চলতি সপ্তাহেও টিআরপি শ্রেষ্ঠ হয়েছে এই ধারাবাহিকটি।

দীর্ঘদিন ধরেই এই ধারাবাহিকে মান-অভিমানের পালা দেখে চলেছেন দর্শকরা। তাঁদের চোখে এই ধারাবাহিকের নায়ক সূর্য কার্যত ভিলেনে পরিণত হয়েছে। নেটিজেনরা বলছেন স্বামী হওয়ার কোনও যোগ্যতাই নেই সূর্যর মধ্যে। ক্রমাগত দীপাকে সন্দেহ এবং অপমান করা ছাড়া তার আর কোন‌ও কাজই নেই।

রূপা যে সূর্যর‌ই সন্তান তার প্রমাণ একাধিকবার সূর্য পেলেও তা স্বীকার করতে নারাজ সে। তার মতে দীপার জীবনে অন্য একজন কেউ রয়েছে। আর রূপা তার‌ই ফল। আর এই নিয়েই দীর্ঘ বিবাদ, দ্বন্দ্ব। এমনকী দীপার কথার থেকে বেশি ভিলেন মিশকার কথা তাঁর কাছে বেশি প্রাধান্য পায়।

দীপাকে অবিশ্বাস করা লেগেই রয়েছে সূর্যর। এমনকী বাইরের মানুষের সামনে নিজের স্ত্রীকে অপমান করতেও ছাড়ছে না সূর্য। এই মুহূর্তে সোনার শরীর খারাপের জন্য জন্য সেনগুপ্ত বাড়িতে সূর্যর বিরক্তি সত্ত্বেও ফিরে এসেছে দীপা। আর দীপা ফেরায় সবই খুশি হলেও একমাত্র খুশি নয় সূর্য। সে দীপাকে বাড়িতে আগত অতিথিদের সামনে কাজের লোক বলে অপদস্থ করেছে।

তবে এবার অনুরাগের ছোঁয়ায় একটা অন্যরকম পর্ব দেখা গেল। যেখানে ধরা পড়লো সূর্য-দীপার ভালোবাসার ছবি। ওপরে দীপাকে অপমান করলেও মনে মনে যে এখনও সূর্য তাকে ভালোবাসে তার প্রমাণ পাওয়া গেল। আসলে উর্মির জন্মদিন উপলক্ষে হৈচৈ সেনগুপ্ত বাড়িতে। বোনের জন্য জন্মদিনে রান্না করছে দীপা। অন্যদিকে সূর্য বাজার করে এনেছে। যদিও বাড়ির কেউই সেই বাজার দীপার কাছে পৌঁছে দিতে চাইছে না। অগত্যা যেতে হয় সূর্যকে। এই সময় অন্যমনস্ক দীপার হাত কেটে যায়। দীপা ব্যথা পেয়েছে দেখে সঙ্গে সঙ্গে ছুটে আসে সূর্য। সাহায্য করতে যায় দীপাকে। যদিও দীপা সূর্যকে বলে এইটুকু ব্যথা সহ্য করার অভ্যাস তার আছে। এতদিন পর সূর্য-দীপার রোমান্টিক মুহূর্ত দেখে মুগ্ধ নেটিজেনরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।