Bangla Serial

Nim Fuler Madhu: এক গ্লাস জলের সাথে আবার বাবুউউউউর মায়ের চোখের জল! “ও কাকিমা আর কেঁদো না বন্যা হয়ে যাবে”! সৃজনের মায়ের ন্যাকামি দেখে হেসে কুটিকুটি নেটিজেন

জি বাংলার পর্দায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকে। ধারাবাহিক শুরুর প্রথম থেকেই ভালোই জনপ্রিয়তা অর্জন করেছে এই জুটি। তবে তার থেকেও বেশি চর্চায় উঠে এসেছে এই ধারাবাহিকের গল্প। অনেকেই মনে করছে যে কিছুটা বাস্তবের সঙ্গে মিল রয়েছে এই গল্পে।

তবে সেই গল্প নিয়ে ইতিমধ্যে নানা রকম কটাক্ষ এবং সমালোচনা শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত ধারাবাহিকে নায়কের মা কৃষ্ণার চরিত্রটিকে নিয়ে বেশ আপত্তি রয়েছে দর্শকদের। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে। সৃজনের মায়ের চরিত্রটিকে এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা শুরু হলো।

Arijita

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন কিছুদিন আগেই সৃজন তার বউ পর্নাকে নিয়ে কাউকে কিছু না বলে সিনেমায় গিয়েছিল । আর তারা যখন বাড়িতে ফিরে তখন সকলের সামনে ধরা পড়ে যায়। যে ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো হলুস্থুল বেঁধে যায় বাড়িতে। সৃজনের মা তার বাবু তাকে কিছু না বলে বউকে নিয়ে বেড়াতে গেছে বলে রাগে খাওয়া-দাওয়া বন্ধ করে দেয়। সে বলে সে ‘জলস্পর্শ করবে না’।

উল্টোদিকে পর্না তার জন্য জল নিয়ে এলে সে সেই জল পুরোটা মাটিতে ফেলে দেয় এবং বলে সে জলস্পর্শ করবে না। আর সেই দৃশ্য দেখে রীতিমতো মজা করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। তারা বলছে যে ‘একে তো এক গ্লাস জল ফেলে দিলেন তার ওপর আপনি কেদেই যাচ্ছেন এবার তো বাড়িতে বন্যা বয়ে যাবে। কাকিমা আর কাঁদবেন না তাহলে বন্যা থেকে কেউ বাঁচাতে পারবে না।’এবার এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা রকম ট্রোল হতে শুরু করেছে এই ধারাবাহিক।

Nira