Tollywood

Chumki Chowdhury: প্রথমে বাবা অঞ্জন চৌধুরী তারপর মা আর এবার আবার পরিবারের প্রিয়জনকে হারালেন অভিনেত্রী চুমকি চৌধুরী! কান্নায় ভেঙে পড়লেন দুই বোন চুমকি-রিনা

গত বছর ২১ অগাস্ট প্রয়াত হয়েছিলেন অঞ্জন চৌধুরীর স্ত্রী জয়শ্রী চৌধুরী। মা জয়শ্রী চৌধুরীকে হারিয়ে রীতিমতো ভেঙে পড়েছিলেন দুই কন্যা চুমকি চৌধুরী, রিনা চৌধুরী এবং এক পুত্র সন্দীপ চৌধুরী। এবার আবার সেই পরিবারে নেমে এলো দুঃখের ছায়া। প্রথমে অঞ্জন চৌধুরী তারপর তার স্ত্রী এবং অবশেষে প্রয়াত হলেন পরিবারের আরো এক সদস্য।

প্রয়াত অঞ্জন চৌধুরীর ছেলে সন্দীপ চৌধুরী। মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন চুমকি চৌধুরী এবং রিনা চৌধুরীর একমাত্র ভাই। কিছুদিন আগেই ‘ফেরারি মন’-এর সেটে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকেই চিকিৎসা চলছিল তার।
Director Sandip Chowdhury passes away | Sangbad Pratidin

একবালপুরের একটি হাসপাতালে ভর্তি ছিলেন সন্দীপ। মঙ্গলবার সংশ্লিষ্ট হাসপাতালে সকাল ১১টা নাগাদ মৃত্যু হলো তার। প্রাথমিকভাবে জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সন্দীপ। স্টেন্ট বসানোর কথাও চলছিল।

এদিকে বাবা-মা এবং অবশেষে ভাই কে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন রিনা চৌধুরী এবং চুমকি চৌধুরী। এখন আপনজন বলতে তাদের দুজনের একে অপরকে ছাড়া আর কেউ থাকলো না এই পৃথিবীতে। অনাথ আগেই হয়ে গিয়েছিলেন এবার ভাতৃহারা হলেন দুজনেই।
Sandip Chowdhury | Anjan Chaudhury's son Sandip Choudhury passes away, Chumki Choudhury and Rina Chowdhury reacted dgtl - Anandabazar

Nira