জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Anurager Chhowa; দীপা সূর্যকে ভালোবেসে আশা করে সে সন্তানদের দায়িত্ব নেবে কিন্তু অর্জুন দীপার থেকে প্রত্যাশা না রেখেই উজাড় করে দিয়েই যাচ্ছে! প্রশংসায় পঞ্চমুখ দর্শক

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

এই মুহূর্তে ধারাবাহিকে চলসে টান টান উত্তেজনা। সবকিছু ভুলে কঠিন লড়াইয়ে নেমেছে দীপা। তাঁকে ডিসটেন্স’এ MBA করার সমস্ত ব্যবস্থা করে দিয়েছে অর্জুন। সাম্প্রতিক ধারাবাহিকে দেখা যাচ্ছে, উর্মি ও অর্জুনের মধ্যে কথা বার্তা চলছে। উর্মি অর্জুনকে বলেছে,”তুমি আজও দিদি কে অনেক ভালোবাসো, তাই না অর্জুন দা?”

উত্তরে অর্জুন বলে, ভালোবাসার মানুষকে কাছে না পাওয়ার কষ্ট টা আমি খুব ভালো করে বোঝে সে। সে চায় দীপা যেন সুখে থাকে, ভাল থাকে।

এই দৃশ্য দেখে এক নেটিজেন বলছে, “সত্যি, অর্জুনের দীপার প্রতি ভালোবাসাটা কত নিঃস্বার্থ। অর্জুন শুধু নিজেকে উজাড় করে দীপাকে দিয়েই যাচ্ছে, অথচ দীপার থেকে কোনো প্রত্যাশা নেই। এরকম ভালোবাসা তো আজকালকার দিনে দেখাই যায় না।

তবে এত ঘটনার মধ্যে ধারাবাহিকে প্রবেশ ঘটেছে মিশকার পাপাইয়ের। সূর্য-দীপার সংসার ভাঙতে উঠে পড়ে লেগেছেন তিনি। কিন্তু উকিলের বাড়ি থেকে বেরোতে গিয়ে তার সঙ্গে দেখা হয় অর্জুনের। পাপাই বুঝতে পারে অর্জুন যদি ব্যাপারটা নিজের হাতে তুলে নেয়, তাহলে ফাঁপড়ে পড়বে মিশকা ও সে দুজনেই। তাঁদের দুজনকেই জেলের ঘানি কাটতে হবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।