Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: শিমুল বুদ্ধিগত দিক দিয়ে বিপাশা, সুচরিতা, শীর্ষাদের চেয়ে এগিয়ে! শিমুলের বর্তমান সিদ্ধান্তে খুশি দর্শক

ধারাবাহিকের শুরুটা ছিল তিক্ততায় ভরা। আর পাঁচটা ধারাবাহিকের মতই দেখানো হয়েছিল শাশুড়ি-বৌমা ঝগড়া ও পারিবারিক কোন্দল। এমন কি ছেলের ফুলশয্যার ঘরেই রাত্র-যাপন করেছিলেন মা। তবে শাশুড়ি-বৌমা সম্পর্কের সমীকরণ বদলেছে। সম্প্রতি কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha) ধারাবাহিকে (Bengali Mega serial) জমে উঠেছে বউমা-শাশুড়ি রসায়ন। বৌমা শিমূল তাঁর ভালবাসায় ভরিয়ে পাল্টে দিয়েছে শাশুড়ি মনন।

রুক্ষ স্বভাবের শাশুড়ি মধ্যে লুকিয়ে থাকা মিষ্টি স্বভাবের মানুষটিকে টেনে বের করে এনেছে সে। আর এখনতো জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সবটাই করে শাশুড়ি-বৌমা মিলে। সম্প্রতি গল্প যেদিকে মোড় নিয়েছে তা দেখলে বোঝা যায়, শাশুড়ি-বৌমা এক টিমে। আর অন্য টিমে রয়েছে পলাশ-পরাগ, দুই ভাই। শিমূল ও তাঁর শাশুড়ির এই মিল দেখানোর পর তরতর করে টিআরপি বেড়েছে এই ধারাবাহিকের। এই মুহূর্তে ধারাবাহিকটি নিয়েছে নয়া মোড়।

গত সপ্তাহে বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। টান টান উত্তেজনা ছিল আগের পর্বগুলিতে। দেখা গিয়েছিল দশমীর শিমুলের সিদ্ধিতে বিষ মিশিয়ে ছিল পরাগ ও পলাশ। শিমুল সেই বিষ খেয়ে মাটিতে লুটিয়ে পড়লে পুলিশ আসে তাদের বাড়িতে। কিন্তু সবকিছু জানার পরও পলাশ ও পরাগের বিষয় শিমুল মুখ খোলে না পুলিশের কাছে। শিমুলের কীর্তি দেখে হাসির রোল ওঠে নেট পাড়ায়। অতি ভালো মানুষী দেখাচ্ছে শিমুল।

তবে এই ভালমানুষির নেপথ্যে ছিল শিমুলের অন্য পরিকল্পনা। সে পরাগ ও পলাশকে ব্ল্যাকমেইল করতে শুরু করে। অর্থের দাবি করে বসে দুজনের কাছে। জানায় টাকা না দিলে পুলিশকে সব জানিয়ে দেবে শিমুল। আর শিমুলের এহেন কীর্তি দেখে চমক ভাঙে দর্শকের। একজন বলেন, ‘শিমুল বরাবর‌ই বুদ্ধিগত দিক দিয়ে বিপাশা, সুচরিতা, শীর্ষা এদের চেয়ে এগিয়ে। মধুবালা কাকিমার ক্ষেত্রেও তাই। তাদের বুদ্ধি কম বলেই তাদের সংসারের এই অবস্থা।’

অন্য এক নেতিজেনের কথায়, ‘কিন্তু আমাদের শিমুল জ্ঞানের দিক দিয়ে ভীষণ এগিয়ে! যদি আজ শিমুল ওর স্বামী এবং দেওরকে থানায় দিয়ে দিতো তাহলে ওদের গোটা সংসারটাই উজাড় হয়ে যেত।’ আরেকজন বলছেন,’পরাগ সেই অর্থ জরিমানা দিয়ে থানা থেকে বের হতোই। বরং শিক্ষকতার কাজটাও হারাতো। পলাশ‌ও নিজের চাকরি হারাতো। ফলে শিমুলদের সংসারে অভাব নেমে আসতো।’

আরও পড়ুনঃ খেলনা বাড়ি শেষ হতেই মিতুলের ইন্দ্র বাবু এবার নতুন সিরিয়ালে! সঙ্গে স্টার জলসার নায়িকা

সিরিয়াল ভক্তেরা বলছেন, শিমুল এদের থানায় দেয়নি বলে অনেকেই এটাকে ন্যাকামি বলেছিল কিন্তু তারা জানতেন এর পিছনে আমাদের শিমুলের কোনো যথার্থ পরিকল্পনা ছিল। পরাগের কাছ থেকে ৫ লাখ টাকা এবং মাসিক বেতনের অর্ধেক দাবি করাটাই ওর জন্য যোগ্য শাস্তি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।