Bangla Serial

Khelna Bari Actor: খেলনা বাড়ি শেষ হতেই মিতুলের ইন্দ্র বাবু এবার নতুন সিরিয়ালে! সঙ্গে স্টার জলসার নায়িকা

টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। এই টিআরপির ভ্রূকুটিতেই কয়েকদিন আগে বন্ধ হয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘পঞ্চমী’।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

ষ্টুডিও পাড়া সূত্রে খবর, টেন্ট সিনেমা আনছে তাঁদের নতুন ধারাবাহিক। যেই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে বিশ্বজিৎ ঘোষ ও তিয়াসা রায়কে। তবে কোন চ্যানেলে সম্প্রচার হবে তা এখনও খোলসা করে বলেনি প্রযোজনা সংস্থা। ইতিপূর্বে, বিশ্বজিৎ ঘোষকে দেখা গিয়েছিলে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে। এবং ইন্দিরা ওরফে তিয়াসা রায়কে দেখা গিয়েছিল ‘হিন্দি মিডিয়াম’ ধারাবাহিকে।

প্রসঙ্গত, চলতি মাসের নভেম্বর মাসেই বিদায় ঘন্টা বেজেছে এই ধারাবাহিকের। গত বছর নভেম্বর মাস থেকেই শুরু হয়েছিল ধারাবাহিক বাংলা মিডিয়াম। মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী তিয়াসা রায় এবং অভিনেতা নীল ভট্টাচার্য। কৃষ্ণকলিতে শেষবার অভিনয় করতে দেখা গিয়েছিল এই জুটিকে। তারপর, বাংলা মিডিয়াম। শুরুতে ইন্দিরা বিক্রম জুটিকে নিয়ে বেশ উন্মাদনা ছিল দর্শক মহলে। কিন্তু পর্ব ৩০০ শেষ হতে না হতেই, বন্ধ হয়ে গেল বাংলা মিডিয়াম।

আরও পড়ুনঃ রাসমণি’র রাজচন্দ্র থেকে বাংলাদেশের সিনেমার হিরো! তাকে মিস করে এপার বাংলা! আবার কবে ফিরবেন গাজী আব্দুন নূর?

অন্যদিকে, শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। ১৬ অক্টোবর থেকে বদলে গিয়েছিল খেলনা বাড়ির। সম্প্রচারের সময় রাত দশটা থেকে সরিয়ে করে দেওয়া হয়েছিল সাড়ে নটা। খেলনা বাড়ির সঙ্গেই স্লট বদলে ছিল ‘গৌরী এলো’। এবার বন্ধের মুখে সেই ধারাবাহিকও। এই মুহূর্তে, ধারাবাহিকে নায়িকা মিতুল ওরফে আরাত্রিকা মাইতিকে দেখা যাচ্ছে ‘মিঠিঝোড়া’-য়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।