জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এক্কাদোক্কার পর মিঠিঝোরায় ফের পার্শ্ব চরিত্রে কামাল করেছেন তিনি! মিঠিঝোরার স্রোতকে কী দেখতে চান মুখ্য চরিত্রে?

বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর দর্শকদের মধ্যে সবচেয়ে বেশি চর্চার কারণ হয়ে উঠেছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই তিন বোনের জীবন যুদ্ধের কাহিনী মন জয় করে নিয়েছে দর্শকদের। জীবনের উত্থান পতনে বারবার চুরমার হয়ে গেছে তিন বোনের সাজানো গোছানো জীবন।

ধারাবাহিকের শুরুতেই দেখা গেছে মা, বাবা, দাদা বৌমণি সকলের সঙ্গেই বেশ আনন্দেই কাটছিল তিন বোনের জীবন। এরপর জানা যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছে বড় দিদি রাই। কিন্তু এই সব খুশির মুহূর্তের মাঝেই তিন বোনের জীবনে নেমে আসে কালো অন্ধকার। হঠাৎ মারা যায় তাদের বাবা। এক ঝড়েই ওলোট পালোট হয়ে যায় তিন বোনের জীবন। বিয়ে ভেঙে দিয়ে সংসারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় রাই, ওদিকে নীলুর বিয়ে হয়ে যায় শৌর্য্যর সঙ্গে আর এদিকে মেডিকেল পড়া শুরু করে স্রোত।

মিঠিঝোরার প্রতিবাদী চরিত্র স্রোত

ধারাবাহিকে বাকি দুই বোনের চরিত্রে নিয়ে বারবার তর্কবিতর্ক সামনে আসলেও শুরুর থেকেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল ছোট বোন স্রোত। সকাল থেকে টিউশন পড়িয়ে টাকা রোজগার করে সেই টাকা দিয়েই মেডিকেল পড়ছে স্রোত। পরগাছা নয়, বরং নিজের পায়ে দাঁড়িয়ে আত্মনির্ভর হতে চায় স্রোত। তবে ধারাবাহিকের আর দুই বোনের মতো নয়, স্রোতের চরিত্রটিকে বরাবরই দেখা গেছে সাহসী, পরিশ্রমী, মেধাবী এবং স্পষ্ট বক্তা হিসেবে। অন্যায় দেখলে একেবারেই আপোষ করেনা স্রোত।

img 4 1718365048762

এমনকি দিদির সঙ্গে অন্যায় হচ্ছে দেখে নিজের দাদা, মা এমনকি মেজ দিদি নীলুকেও কথা শোনাতে পিছুপা হয়নি সে। তবে শুধু বাড়িতেই নয়, কলেজ জীবনেও এমনই মানুষ স্রোত। সেই কারণেই নানা উচিত অনুচিত বিষয়ে সার্থক স্যারের সঙ্গে প্রায় ঝামেলা জড়িয়ে পড়ে সে। এমনকি সার্থকের ওপর বিরক্ত হয়ে কলেজ ছাড়ার সিদ্ধান্ত নিয়ে নেয় স্রোত। অনির্বাণের কথায় রাইয়ের খারাপ লেগেছে জানতে পেরে ভয় না পেয়েই অনির্বাণের সঙ্গে দেখা করতে চলে যায় স্রোত।

মিঠিঝোরার স্বপ্নীলা চক্রবর্তীকে মুখ্য চরিত্রে দেখতে চান দর্শকরা?

মিঠিঝোরা ধারাবাহিকটিতে স্রোতের চরিত্রটিতে অভিনয় করছেন অভিনেত্রী স্বপ্নীলা চক্রবর্তী। যদিও অভিনেত্রী জানিয়েছিলেন এটি তার তৃতীয় ধারাবাহিক। তবে আর পাঁচ জনের মতোই অডিশন দিয়েই এই ধারাবাহিকটিতে অভিনয়ের সুযোগ পান তিনি। ইতিমধ্যেই পর্দা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে তার অভিনয়। পর্দার স্রোতের বাহাদুরি, ব্যবহারে মুগ্ধ দর্শকরা। অনেকেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন এবার মিঠিঝোরার স্রোতকে ছোটপর্দায় মুখ্য ভূমিকায় দেখতে চান তারা। আপনাদের কি মতামত স্বপ্নীলাকে কি আপনারা দেখতে চায় ধারাবাহিকের মুখ্য চরিত্রে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।