Bangla SerialEntertainment

দুঃসংবাদ! জি বাংলা থেকে বিদায় নিচ্ছে তিনটে জনপ্রিয় ধারাবাহিক! নাম শুনলে চমকে যাবেন আপনারাও

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসতে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। একেবারে ভিন্ন স্বাদের ধারাবাহিকের কাহিনীগুলো নজর কেড়েছে দর্শকদের। পুরোনো বা টিআরপি তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে এই ধারাবাহিকগুলো যার মাধ্যমে পর্দায় ফিরছেন একাধিক জনপ্রিয় টেলি তারকরা। ইতিমধ্যেই পরপর বেশ কয়েকটি ধারাবাহিক শুরু হয়েছে জি বাংলার পর্দায়।

চলতি বছরেই অর্গানিক স্টুডিওর একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলকে বিদায় জানিয়ে শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের ধারাবাহিকে যোগমায়া। জগদ্ধাত্রী এবং গীতা LLB ধাঁচেই তৈরি করা হয়েছে এই নতুন ধারাবাহিকটি। এছাড়াও সেই মাসেই অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালি মণ্ডল অভিনীত মিলি ধারাবাহিকটিকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে অর্গানিক নতুন ধারাবাহিক অষ্টমী। যদিও সময় পরিবর্তনের ফলে টিআরপি যোগমায়া প্রথম সপ্তাহে স্লট দখল করতে পারলেও এখনও এক বারও স্লট দখল করতে পারেনি অষ্টমী।

তবে এই দুটি ধারাবাহিক ছাড়াও গতমাসে বাংলা টকিজের প্রযোজিত ধারাবাহিক মন দিতে চাইকে শেষ করে জি বাংলা নিয়ে এসেছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। ইতিমধ্যেই ধারাবাহিকটি দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে দর্শকদের। সিঙ্গেল মাদার মধুবনীর কাহিনী বেশ পছন্দ করছেন দর্শকরা। তবে জানা গেছে এই ধারাবাহিকটি ছাড়াও চলতি মাসে জি বাংলায় আসছে আরও একটি ধারাবাহিক। যার নাম পুবের ময়না। সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে এই ধারাবাহিকটির প্রথম ঝলক।

জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে কার কাছে কই মনের কথা

মানালি দে অভিনীত এবং অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক কার কাছে কই মনের কথা ধারাবাহিকটিকে বিদায় আসতে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক পুবের ময়না। জানা গেছে দিনে দিনে টিআরপি কমে যাওয়ার কারনে চাপ এসে পড়ছে প্রযোজনা সংস্থার মাথায়। ফলেই এবার শিমুলের কাহিনীকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছি অর্গানিক স্টুডিও। গতকাল হয়ে গেছে এই ধারাবাহিকটির শেষ শুটিং। যা সম্প্রচারিত হতে চলেছে সম্ভবত ২১ জুন।

আরো পড়ুন: পেটে খিল ধরার জোগাড়! ছক করে ইরাকে বের করে সূর্যের কাছে ঘুমোলো ঊর্মি আর জয়! নাটক কবে বন্ধ হবে?

জি বাংলার পর্দা থেমে বিদায় নিচ্ছে তিনটি জনপ্রিয় ধারাবাহিক

তবে ইতিমধ্যেই শোনা গেছে বড় সংবাদ কার কাছে কই মনের কথা ছাড়াও জি বাংলা থেকে বিদায় নিতে চলছে আরও দুটি ধারাবাহিক। বিদায় নিতে চলেছে ক্রেজি আইডিয়াস প্রযোজিত জি বাংলার চলতি ধারাবাহিক আলোর কোলে। আর সেইসময় আসতে চলেছে ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক। যেখানে মুখ্য চরিত্রে থাকবেন বিশ্বজিৎ ঘোষ এবং ঋতু পাইন। এছাড়াও এই মাসেই বিদায় নেবে অর্গানিক স্টুডিওর প্রযোজিত আরেকটি জনপ্রিয় ধারাবাহিক অষ্টমী। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। টিআরপি তালিকায় একবারও স্লট দখল করতে না পারার ফলে এবার অষ্টমীকে শেষ করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে জি বাংলা। আপনারা কারা কারা মিস করবেন এই ধারাবাহিকগুলোকে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।