Bangla Serial

পেটে খিল ধরার জোগাড়! ছক করে ইরাকে বের করে সূর্যের কাছে ঘুমোলো ঊর্মি আর জয়! নাটক কবে বন্ধ হবে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। শুরু থেকেই চর্চার কেন্দ্রে এই ধারাবাহিক, কারণ সূর্য-দীপার সম্পর্কের সমীকরণ। বারবার এক হয়েও, আলাদা হয় তারা। তাদেরকে এক ফ্রেমে দেখতে চাতক নয়নে অপেক্ষা করে দর্শকমহল।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ই জুন (Anurager Chhowa Today Episode 14th June)

এই মুহূর্তে ইরাকে সহজে সেনগুপ্ত বাড়ির বৌ হিসেবে মেনে নেওয়া সকলের জন্যই দুষ্কর। তবে পদে পদে সব বিষয়ে অযাচিত হস্তক্ষেপ করে চলেছে সে। ভাবটা এমন সে সূর্যের বিয়ে করা স্ত্রী। রাতারাতি তাই এই বাড়ির সব দায় দায়িত্ব নিতে পারার অধিকার রয়েছে তার। দীপাকেও সে ঘর থেকে বের করে দেওয়ার পরিকল্পনা করেছে।

কথার ছলে এদিন দীপা ঘর থেকে বেরিয়ে যেতে বাধ্য হয়। কারণ ইরা বারবার তার ও সূর্যের বৈবাহিক জীবনের নানা কথা দীপার সামনে বলে। স্বাভাবিক ভাবে দীপার মনেও নানা প্রশ্নের উদ্রেক হয়। সে সূর্যের অতীতের সঙ্গে বর্তমানকে মেলাতে থাকে। তুলনা করতে থাকে ডাক্তারবাবু আসলে কাকে ভালোবাসে।

আরো পড়ুন: অবশেষে জ্যাসের ঝুলি থেকে বেরিয়ে পড়ল বেড়াল!জগদ্ধাত্রীর পাতা ফাঁদে ধরা পড়ল আসল অপরাধী

তবে ইরাকে সূর্যের কাছে একা রাখা ঠিক হবে না। তাই ঊর্মি আর জয়কে সূর্যে ঘরে পাঠিয়ে দেয় দীপা। ইরা ডালে ডালে চললেও, জয় চলে পাতায় পাতায়। ঠিক ছক করে দাদাইয়ের পাশের ঘুমোনোর জায়গা দখল করে নেয় সে। ঊর্মি ও ইরা নীচে শোয়।

রাতের বেলা ইরা ফের পেনড্রাইভের খোঁজ শুরু করলে তাকে হাতেনাতে ধরে ফেলে ঊর্মি। যদিও জল খাওয়ার অজুহাত দেখিয়ে বেঁচে যায় এবারের মতো। ইরার উপর কড়া নজরদারি শুরু করেছে ঊর্মি। এবার দেখার ইরা কী পারবে ঊর্মির নজর এড়িয়ে কার্যসিদ্ধি করতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।