জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এক বছর হ‌ওয়ার আগেই চোখের জলে বিদায় নিল কার কাছে কই মনের কথা! কী দেখানো হবে শেষ দিনে?

গত বছর জুলাই মাসে জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু শুরু হয়েছিল অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। একসময় জি বাংলার সবচেয়ে চর্চিত ধারাবাহিক ছিল এটি। শুরুর থেকেই ধারাবাহিকের ভিন্ন স্বাদের কাহিনী দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। বিয়ের পর একেবারেই বদলে যায় মেয়েদের জীবন। নিজের বাড়ি, ঘর আপনজনকে ছেড়ে চলে তাকে আসতে হয় এক নতুন জীবনে, এক নতুন জগতে।

এক রাশ অচেনা মুখের মধ্যেই তাকে খুঁজে নিতে হয় নিজের অবস্থান। আপন করে নিতে বাড়ির প্রতিটি সদস্যকে। তাকে তৈরি করতে হয় নিজের পরিচিতি। তবে বাড়ি ভর্তি লোক থাকলেও তাদের মনের কথা শোনার মতো একজন মানুষও থাকে না শ্বশুরবাড়িতে। নিজের ইচ্ছা আকাঙ্ক্ষা সবটাই মনের মধ্যে দাবিয়ে রাখেন তারা। মেয়েদের জীবনে এক কাহিনী নিয়েই তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি।

ছক ভাঙা গল্প নিয়ে জি বাংলায় এসেছিল কার কাছে কই মনের কথা

যদিও আর পাঁচটা ধারাবাহিকের কাহিনীর থেকে একবারে আলাদা ছিল শিমুলের গল্প। ধারাবাহিকে নায়কই খলনায়ক এই বিষয়টা শুরু থেকেই দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। অপরদিকে ছেলের মোহে আচ্ছন্ন শাশুড়ি মা মধুবালা দেবী। যদিও পরে ছেলেদের দূরে ঠেলে দিয়ে বউমাকেই মেয়ের মতো আপন করে নিয়েছিলেন তিনি। তবে শুরুর থেকেই ধারাবাহিকটি নানান কারণে চর্চায় আসলেও জনপ্রিয়তা পায়নি সেইভাবে। ফলস্বরূপ টিআরপি তালিকাতেও বিশেষভাবে উল্লেখযোগ্য হয়ে উঠতে পারেনি ধারাবাহিকটি।

তবে পরবর্তী সময়ের নানান চমক আসতে শুরু করে ধারাবাহিকে। ধীরে ধীরে বাড়তে থাকে জনপ্রিয়তা। শিমুল, সুচরিতা, বিপাশা, শীর্ষা- এই চার বান্ধবীর জীবনের নানান ওঠাপড়ার গল্প আকৃষ্ট করে দর্শকদের। তাই একবছর সম্পূর্ণ করার পথে এই ধারাবাহিকটি। তবে বেশ কয়েকমাস ধরে ধারাবাহিকটিতে একের পর এক চমক আনা হলেই একেবারেই টিআরপি হাল ফেরাতে পারছিল না ধারাবাহিকটি। ফলে ক্ষতির মুখ দেখছিল নির্মাতারা।

শেষদিনের শুটিংয়ে কি করলেন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের টিম?

সেই কারণেই এবার ধারাবাহিক নিয়ে চরম সিদ্ধান্ত নিল অর্গানিক স্টুডিওর। তাদের আসন্ন ধারাবাহিক পুবের ময়নার জন্যই এবার বন্ধ হচ্ছে কার কাছে কই মনের কথা। জানা গেছে গতকাল গিয়ে গেছে ধারাবাহিকের শেষ শুটিং। হ্যাঁ এইদিন ভারতলক্ষ্মী স্টুডিওতে শেষবারের মতো দেখা যায় শিমুল আর পরাগকে। কেক কেটে শেষদিনটা উৎযাপন করলেন তারা। একে অপরকে জড়িয়ে ধরে ভাব ভালোবাসা বিনিময় করলেন তারা। সকলের চোখেই ছিল জল। জানা গেছে এই মাসের ২১ শেষবারের মতো সম্প্রচারিত হয়ে বিদায় নেবে কার কাছে কই মনের কথা। আপনারা কারা কারা মিস করবেন এই ধারাবাহিকটিকে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।