জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক প্রেম প্রতিজ্ঞা! কে অভিনয় করছেন ধারাবাহিকটিতে?

চলতি মাসে জি বাংলায় (Zee Bangla) একের পর এক বিরাট চমক। জনপ্রিয়তা হারিয়ে ফেলা বা টিআরপি তালিকায় স্লট দখল করতে ব্যর্থ হওয়া ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে এসেছে নতুন নতুন ধারাবাহিক। একেবারে নতুনত্ব স্বাদের কাহিনী নিয়ে আসছে বাংলার জনপ্রিয় প্রযোজনা সংস্থাগুলো। আর এই ধারাবাহিকগুলোর হাত ধরেই পর্দায় ফিরছেন একের পর এক জনপ্রিয় তারকারা।

ইতিমধ্যেই জানা গেছে জি বাংলায় আসছে তিনটি নতুন নতুন ধারাবাহিক এবং এই ধারাবাহিকগুলোকে স্লট ছেড়ে দিতেই জি বাংলার পর্দা থেকে বিদায় নেবে চলতে জনপ্রিয় ধারাবাহিকগুলো। সম্প্রতি জানা যাচ্ছে জি বাংলার পর্দায় আসতে চলেছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক পুবের ময়না। এপার বাংলা এবং ওপার বাংলার গল্প নিয়েই শুরু হতে চলেছে এই ধারাবাহিকটি। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং ঐশানি দে।

জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে তিনটি জনপ্রিয় ধারাবাহিক

তবে পুবের ময়নাকে জায়গা ছেড়ে দিতেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিতে চলেছে অর্গানিক স্টুডিওর চলতি জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। জানা গেছে গতকালই হয়ে গেছে এই ধারাবাহিকের শুটিং। একেবারে অন্যরকম কাহিনীর জন্য শুরুর থেকেই ধারাবাহিকটি চর্চিত হয়েছিল দর্শকদের মাঝে। তবে দিনে দিনে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। ফলেই বছর ঘুরতে না ঘুরতেই ধারাবাহিকটিকে বন্ধ করার সিদ্ধান্ত নিয়ে নেয় জি বাংলা। এছাড়াও জানা গেছে জি বাংকার পর্দা থেকে বিদায় নিতে চলেছে আরও দুটি জনপ্রিয় ধারাবাহিক। একটি অষ্টমী আরেকটি আলোর কোলে।

জি বাংলার পর্দা ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক, কে থাকবেন ধারাবাহিকটির মুখ্য চরিত্রে?

তবে এই ধারাবাহিক দুটির জায়গায় জি বাংলায় আসছে নতুন নতুন দুটি ধারাবাহিক। জানা গেছে অর্গানিক স্টুডিওর পুবের ময়নার পর খুব শীঘ্রই জি বাংলায় আসবে ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক। আসন্ন ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। যাকে এর আগেই কে আপন কে পর, খেলনা বাড়ি মতো ধারাবাহিকে দেখেছেন দর্শকরা। সূত্রে খবর, অভিনেতার বিপরীতে ধারাবাহিকটিতে দেখা যাবে অভিনেত্রী ঋতু পাইনকে। যাকে সম্প্রতি অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে ইরার চরিত্রে দেখেছে দর্শক। খুব শীঘ্রই জি বাংলার পর্দায় মুক্তি পাবে এই ধারাবাহিকটির প্রোমো।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক, কে থাকছেন মুখ্য চরিত্রে?

তবে ইতিমধ্যেই প্রাপ্ত তথ্য অনুযায়ী, ক্রেজি আইডিয়াস এবং অর্গানিক স্টুডিও ছাড়াও আরও একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা নিয়ে আসতে চলেছে তাদের নতুন ধারাবাহিক। জানা গেছে জি বাংলায় আসতে চলেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক। বেশ কয়েকমাস ধরে চ্যানেলের সঙ্গে আসন্ন এই ধারাবাহিক নিয়ে কথা বলেছেন টেন্ট সিনেমা। ইতিমধ্যেই হয়ে গেছে এই নতুন ধারাবাহিকের লুক সেট। জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটির লুক সেটে দেখা গেছে জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরাকে। যাকে এর আগে এই পথ যদি না শেষ হয়, চুনি পান্না মতো ধারাবাহিকে দেখেছে দর্শক। শেষবার অন্বেষাকে দেখা গেছিল সন্ধ্যাতারা ধারাবাহিকে সন্ধ্যার চরিত্রে। জানা গেছে খুব শীঘ্রই শুট করা হবে এই নতুন ধারাবাহিকের প্রোমো। এই ধারাবাহিকে অন্বেষার বিপরীতে আপনারা কাকে দেখতে চান?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।