Bangla Serial

ফুলশয্যা কাণ্ডের পর জবরদস্তি শিমুলের সঙ্গে শা’রীরিক সম্পর্ক গড়ার চেষ্টা স্বামীর! ‘নাম বদলে রাখুক কার কাছে কই নষ্টামির কথা’, রেগে বলল দর্শক

এই মুহূর্তে জি বাংলার (Zee bangl)  পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। দারুণ রকমের প্রচার-প্রচারণা পর্ব শেষে এই ধারাবাহিকটি শুরু হয়েছে জি বাংলার পর্দায়। এখানে পাঁচ প্রতিবেশী বন্ধুর একে অপরকে মনের কথা ভাগ করে নেওয়ার কাহিনী ফুটে উঠবে বলে জানা গিয়েছিল। তবে আপাতত পারিবারিক কূটকাচালি সামাল দিতেই ব্যস্ত শিমুল।

শুরুর পর থেকেই স্লট লিডার হলেও এখনও টিআরপি তালিকায় প্রথম ১০ এর জায়গা করে নিতে পারেনি এই ধারাবাহিকটি।তারকাবহুল এই ধারাবাহিকটি বিতর্কের সম্মুখীনও হয়েছে এই অল্প সময়ের মধ্যেই। লীনা গঙ্গোপাধ্যায়ের ছেলে অর্ক গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে এমন কিছু ঘটনা দেখানো হচ্ছে যে তা দেখে দৃশ্যতই বিরক্ত হয়ে উঠেছে বাঙালি দর্শক সমাজ।

এই যেমন এই ধারাবাহিকের একটি দৃশ্য দেখানো হয়েছে ফুলশয্যার রাতে বউকে সরিয়ে সেই খাটে মা ছেলে একসঙ্গে শুয়েছে। আর যা দেখার পর থেকে বিতর্কের ঝড় বয়ে যাচ্ছে এই ধারাবাহিককে ঘিরে। ধারাবাহিকে দেখানো হয় যে যে শিমুলের শাশুড়ি তার ছেলের ফুলশয্যার রাত নষ্ট করতে এসেছেন। আর সেই দৃশ্য দেখাতে গিয়েই দেখানো হয় অসুস্থ মা ছেলের বুকে মাথা দিয়ে শুয়ে রয়েছে ফুলশয্যার ফুল ছড়ানো খাটে। আর নতুন বউ শুয়ে রয়েছে পাশের সোফায়। যথারীতি এই দৃশ্য ভীষণভাবে দৃষ্টিকটু লাগে দর্শকদের। সমাজ মাধ্যমে ওঠে বিতর্কের ঝড়।

শিমুলের অষ্টমঙ্গলায় বাপের বাড়ি আসাকে ঘিরেও শিমুলের শাশুড়ির ছিল বেজায় আপত্তি। যদিও সেই আপত্তিতে খুব একটা কর্ণপাত না করেই প্রতিবাদী শিমুল চলে আসে নিজের বাপের বাড়ি। আমার বাপের বাড়িতে এসেও মহা ঝামেলায় পড়ে শিমুল‌। সেখানে শিমুলের বন্ধুরা পরাগের কাছে আবদার করে সিনেমা দেখতে যাওয়ার কিন্তু হাড়কিপ্টে পরাগ তাতে রাজি নয়। বরের সম্মান রক্ষা করতে মরিয়া শিমুল অবশেষে নিজে ৫ হাজার টাকা পরাগের হাতে দিয়ে তাকে সিনেমা দেখতে যেতে রাজি করায়।

ফুলশয্যার রাত নষ্ট হওয়ার প্রতিশোধ নেয় শিমুল। ঘরে শিমুলের জন্য অপেক্ষা করছিল পরাগ। কিন্তু পরাগের অপেক্ষার সীমা পার করিয়ে ঘরে ঢোকে শিমুল। ঘরে ঢুকে শিমুল বলে, ‘কাল যেমন তোমার মা আমাদের ফুলসজ্জার রাতটা নষ্ট করেছিলেন, আজ আমি তোমার অপেক্ষার রাতটা নষ্ট করে দিলাম।’ এরপর জোর করে পরাগ শিমুলের সঙ্গে শা’রীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করলে প্রতিবাদী হয়ে ওঠে শিমুল।

পরাগের উদ্দেশ্যে সে প্রশ্ন করে, গতকাল তার পুরুষ সিংহ রূপ আর তৃষ্ণা কোথায় ছিল? শিমুল পরাগকে স্পষ্ট কোথায় জানিয়ে দেয়, ‘মন ছাড়া শরীর পাওয়া যায় না। আর তুমি যে অসভ্যতা করে চলেছো এরপর আস্তে আস্তে আমার মনটাই মরে গেছে। এরপর না তুমি পাবে আমার মন, না পাবে আমার শরীর।’ আর এইসব দেখে শুনে নেটিজেনরা বলছেন এই ধারাবাহিকের নাম পরিবর্তন করে রাখা হোক কার কাছে কই ‘নষ্টামির’ কথা।

Titli Bhattacharya