Bangla Serial

Ichche Putul: ‘একদম ঠিক হয়েছে, লোহাকে কাটতে লোহার করাতই দরকার’! মেঘের নতুন বয়ফ্রেন্ড আসতেই নীলের জন্য ময়ূরীই পারফেক্ট বলছে দর্শক

বাংলা ধারাবাহিকপ্রেমী দর্শকদের কাছে এখন জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)  ধারাবাহিকটির এখন দারুণ জনপ্রিয়তা। এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন এই ধারাবাহিকের মূল নায়িকা মেঘের শত্রু হচ্ছে তার নিজের মায়ের পেটের দিদি ময়ূরী। যার বেঁচে থাকার জন্য মেঘের শরীরের রক্তের প্রয়োজন হলেও বোনের জীবনের ক্ষতি করাই তার জীবনের একমাত্র লক্ষ্য।

এই ধারাবাহিকের নায়ক নায়িকা মেঘ আর নীলের মধ্যে তৈরি হয়েছে ভুল বোঝাবুঝির পাহাড়। আসলে বলা যায় মেঘের দিদি ময়ূরীর চক্রান্তে বিধ্বস্ত হয়ে গেছে মেঘের জীবন। আসলে এই ধারাবাহিকে ময়ূরীর মেঘের সঙ্গে চলা তীব্র দ্বন্দ, সেইসঙ্গে স্বার্থপরতা প্রকাশ্যে এসেছে। সে সর্বদা হিংসে করে নিজের বোনকে। খারাপ চায় নিজের বোনের

এমনকি নিজের বোনের সংসার ভেঙে বোনের বরকে হাতিয়ে নিতে চায় সে। অন্যদিকে আবার মেঘের স্বামীও সেই রকমই জুটেছে। সৌরনীলও কথায় কথায় ভুল বোঝে মেঘকে। বলা যায় একজন কলেজের প্রফেসর হয়েও অত্যন্ত বোকা সে। ময়ূরী মেঘের ক্ষতি চায় জানার পরেও সে শুধুমাত্রই ময়ূরীকে বিশ্বাস করে আর মেয়েকে যাচ্ছেতাই হবে অপমান করে কথা শোনায়।

আগে একটা সময় পর্যন্ত মেঘ সবার কথা চুপ করে শুনতো। সমস্ত অপমান মুখ বুঝে সহ্য করত। কোনরকম প্রতিবাদ করত না সে। তবে বর্তমানে প্রতিবাদী হয়ে উঠেছে সে। নিজের বিরুদ্ধে হওয়া অন্যায়ের বিরুদ্ধে মুখরিত হয়ে উঠেছে মেঘ। আর তাই সৌরনীলের কাছে প্রতি পদে অপমানিত হতে হতে দেয়ালে পিঠ থেকে যাওয়া মেঘ সৌরনীলকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সে নিজের দিদি ময়ূরীর সঙ্গে তার স্বামীর বিয়ে দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

‌ইতিমধ্যেই দর্শকরা সৌরনীলকে ‘স্পাইনলেস’ তকমা দিয়েছে। নেটিজেনদের কথায় মেঘের স্বামী হওয়ার কোন যোগ্যতা নেই নীলের। তার এবং তার পরিবারের জন্য ময়ূরীই উপযুক্ত বলছেন নেটিজেনরা। দর্শকদের চোখে নায়ক খলনায়ক হয়ে উঠেছে। প্রসঙ্গত উল্লেখ্য ইতিমধ্যেই ইচ্ছেপুতুল ধারাবাহিকের সাম্প্রতিক প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে এক নতুন নায়কের দেখা মিলেছে। মনে করা হচ্ছে এই নতুন অতিথি মেঘের জীবন আলো করে আসবেন। আর সেটাই চাইছেন নেটিজেনরা।

Titli Bhattacharya