Connect with us

    Bangla Serial

    লালকুঠিতে এলো অনামিকা! বাড়িতে পা রাখতেই ঘটল অদ্ভুত ঘটনা, ভাইরাল নতুন প্রোমো

    Published

    on

    lal Kuthi TT

    সিরিয়াল মানেই বিনোদনের খোরাক। চাই সেই বিনোদন মিস করতে চায়না কোন বাঙালি দর্শক। আর এই কথা মাথায় রেখে নতুন সিরিয়াল আসছে একের পর এক। এই নিয়ে চ্যানেলগুলির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা বেড়েই চলেছে। গতকাল থেকে স্টার জলসা এবং জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক। জি বাংলায় চলছে লালকুঠি। শুরু থেকেই বেশ রহস্য-রোমাঞ্চ দিয়ে পরিপূর্ণ রয়েছে গল্প।

    রহস্য এমনভাবেই বোনা হয়েছে যে একটি এপিসোড মিস করলেই আর বোঝা যাবে না। এবার নতুন প্রোমো এলো এই ধারাবাহিকের। সেই ভিডিওতে দেখা গেছে অনামিকার সঙ্গে রাহুলের দেখা হয় গঙ্গার ঘাটে। কেউ হঠাৎ অনামিকাকে জল ফেলে ফেলে দেয় এবং শেষমেষ বাঁচায় রাহুল। জানা যায় যে দুই পরিবারের ব্যবসায়িক সম্পর্ক রয়েছে। তবে দুজন দুজনকে আগের থেকে চিনত না।

    নতুন প্রোমো তো দেখা গেল অনামিকা নিজের ছবি নিয়ে দস্তিদার বাড়িতে হাজির। এই বাড়ি হল লালকুঠি। সামনে দাঁড়িয়ে ছিল বিক্রম। দেখা যায় সিঁড়ি থেকে একটা বল গড়িয়ে আসছে এবং সেটা বিক্রমের পায়ের কাছে এসে থেমে যায়। বিক্রম তখন বল হাতে নিয়ে বলে ওঠে এই বলটা এখানে কিভাবে এলো?

    ভিডিও সোর্স: ZEE5

    অনামিকা তখন ভাবে যে এই বাড়িতে কিছু একটা রহস্য রয়েছে। এই প্রোমো দেখে দর্শক বেজায় খুশি। মনে করা হচ্ছে ধারাবাহিকের টিআরপি বেশ ভালোই থাকবে।