Bangla Serial

New Serial: অবশেষে সামনে এল সত্যিটা! ইচ্ছে পুতুলের স্লটে ‘অত্যাচারিতা মেয়ে’

নতুন বছরে বাংলা টেলিভিশনে বিনোদনের চ্যানেলগুলিতে আসছে এক গুচ্ছ নতুন সিরিয়াল। টিআরপি রেটিংয়ে (TRP) হেরফের হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। টিআরপি কমলেই নয় হচ্ছে স্লট বদল নয়তো বিদায় ঘন্টা বাজছে সিরিয়ালের। জি বাংলা (Zee Bangla) বা স্টার জলসার (Star Jalsha) একটাই লক্ষ্য, টিআরপির প্রথম পাঁচে তাঁদের সিরিয়ালের নাম। তাই চ্যানেলের ভ্রূকুটির জেরেই বন্ধ হচ্ছে একাধিক নতুন-পুরোনো, জনপ্রিয় -স্বল্প জনপ্রিয় সিরিয়াল।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-র প্রোমো। জি বাংলার নিজস্ব প্রোডাকশনের নতুন ধারাবাহিক এটি। রাত আটটা থেকে সম্প্রচা হবে এই ধারাবাহিক। স্টুডিও পাড়া সূত্রের খবর, সম্ভবত ‘নিম ফুলের মধু’-কে ছয়টায় দিয়ে শেষ হচ্ছে ইচ্ছে পুতুল ধারাবাহিক।

প্রোমোতে দেখা যাচ্ছে, নায়িকা গ্রামের মেয়ে। বাবা- মা নেই তাঁর। দাদা বৌদির সংসারে থাকে সে। গ্রামে ছোট্ট একটি দোকানও চালায় সে। কিন্তু তাঁর দাদা বৌদি অত্যাচার চালায় তাঁর উপর। তাই তাঁদের হাত থেকে বাঁচতে কলকাতায় পাড়ি দিয়েছে সে। আগে কখনো কলকাতায় আসেনি। আগে একা একা গ্রামের বাইরেও বিশেষ যায়নি। বিনোদের খোঁজে কলকাতায় এসেছে সে। বিনোদ থাকে হাতিবাগানে। কিন্তু ট্রেনের মধ্যেই চুরি হয়ে যায় তাঁর ব্যাগ। ব্যাগে ছিল বিনোদের ঠিকানা। হারিয়ে ফেলে সে।

কোনোক্রমে,হাতিবাগান এসে পৌঁছয় নায়িকা। খোঁজ করতে থাকে বিনোদের। বোকা-সোকা মেয়ে দেখে খপ্পরে পড়ে খারাপ লোকের। বিনোদের বাড়ি চেনেন বলে নায়িকাকে নিয়ে আসা হয় এক বাইজি বাড়িতে। কিন্তু কোনওক্রমে পালিয়ে বাঁচে সে। পালতে গিয়েই ধাক্কা খায় নায়কের গাড়ির সামনে। একে অপরকে প্রথমবারের জন্য তাঁরা দেখেন।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন, রণজয় বিষ্ণু ও শ্বেতা ভট্টাচার্য। ইতিপূর্বে,ছোট পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘গুড্ডি’ ধারাবাহিকের অরুনের ভূমিকায়। ত্রিকোণ সম্পর্কের টানাপোড়েন ও গুড্ডি সঙ্গে চট্টোপাধ্যায় পরিবারের লোকের ষড়যন্ত্র, এই নিয়েই ছিল ধারাবাহিকের গল্প। কয়েকদিন আগেই শেষ হয়েছে জনপ্ৰিয় এই ধারাবাহিক। অন্যদিকে, শ্বেতাকে শেষ দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জলে’। তারপর ফের ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।