Entertainment

‘ছিঃ দিদি’! জলে ভেজা শরীরে ভরপুর হ’টনেস! বি’কিনিতে ‘মিঠাই’ নায়িকাকে দেখলে পাগল হয়ে যাবেন

‘কৃষ্ণকলি’ (Krishnakali) ধারাবাহিকের সুবাদে বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ অনন্যা গুহ (Ananya Guha)। জি বাংলার (Zee Bangla) এই জনপ্রিয় শো-তে নিখিলের ভাইঝি মুন্নির চরিত্রে অভিনয় করেছিলেন অনন্যা। সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ বিকিনি লুকের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

সুইমিং পুলের আসমনি নীল জলে ভেজা গা দিয়ে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। দর্শকদের প্ৰিয় মুন্নির এই অচেনা অবতার দেখে হতবাক অনুরাগীরা। ছবিতে দেখা যাচ্ছে নীল ও রাণী রঙের বি’কিনিতে পোজ দিচ্ছেন অনন্যা। খোলা চুল ও রাঙা ঠোঁটে বেশ ফুরফুরে মেজাজে মুন্নি।

তবে ছবির ক্যাপশনে রয়েছে চমক। ছবিতে কটাক্ষ ধেয়ে আসার আগেই ট্রোলারদের মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী। নিজেই ক্যাপশনে লিখেছেন, ‘ছিঃ দিদি, তুমি কী নির্লজ্জ।’ বলা বাহুল্য, কটাক্ষের চেয়ে বেশি প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রীর ক্যাপশন। তাঁর সাহসিকতা দেখে উচ্ছসিত নেটিজেনদের অধিকাংশ।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে খোকার এক বিধবা দিদির ভূমিকায়। খুব অল্প বয়সেই জনপ্রিয়তা পেয়েছেন অনন্যা গুহ। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে মুন্নি চরিত্রের অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এরপর ‘মিঠাই’-র পিঙ্কিজি। এই চরিত্রেও তাঁকে আপন করে নেন দর্শকেরা। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ মেগাতেও অভিনয় করেছেন তিনি।

উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী কাজের থেকে বেশি চর্চিত ব্যক্তিগত জীবন নিয়ে। সম্পর্কে রয়েছেন সুকান্ত কুন্ডুর সঙ্গে। কর্পোরেট চাকরির পাশাপাশি, পরিচিত ইউটিউবার শুকান্ত। একজন টেলিভিশনের, আর অন্যজন ডিজিটাল মাধ্যমের জনপ্রিয় মুখ। তাঁর চ্যানেলে দেখতে পাওয়া যায় ছোট পর্দার সুপরিচিত মুখ। সম্পর্ক নিয়ে দুজনেই সিরিয়াস তাঁরা। সামাজিক মাধ্যমে একে অপরের সঙ্গে লাভি ডাভি ছবিও দেন দুজন।

Piya Chanda