জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দারুণ খবর, আসছে নতুন ধারাবাহিক ‘পরিণীতা’! নায়কের চরিত্রে থাকছেন বাংলার সবচেয়ে আলোচিত নায়ক

জি বাংলা ( Zee Bangla ) ও স্টার জলসায় ( Star Jalsha ) শুরু হয়েছে নতুন ধারাবাহিকের ( New Serial ) আনাগোনা। পুজোর আগে একগুচ্ছ নতুন ধারাবাহিকের ঘোষণা করেছে চ্যানেলগুলি। বেশ কিছু মেগার প্রোমো ( Promo ) আসবে পুজোর সময়। পুজোর পর থেকে একে একে শুরু হবে এপিসোডের শুটিং। টিআরপি ( Trp ) দখলের লড়াই তুঙ্গে।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘পরিণীতা’। তবে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘পরিণীতা’কে কেন্দ্র করে এগোবে না গল্প। সম্পূর্ণ নতুন গল্প শুধু নামে পরিণীতা। জি বাংলার নিজস্ব প্রোডাকশনের আওতায় আসছে নতুন এই মেগা সিরিয়াল। তাই টিআরপি টপার হওয়ার সম্ভবনাবহুল। কারণ জি বাংলা প্রোডাকশনের বেশির ভাগ ধারাবাহিকের হিট হয়। টিআরপিতেও ভাল ফল করে।

নিমফুলে পার্শ্বচরিত্র উদয় প্রতাপকে দেখা যাবে মুখ্য ভূমিকায়

জানা গিয়েছে, ধারাবাহিকের উদয় প্রতাপ সিংহকে দেখা যাবে একেবারে ‘রোমিও’ চরিত্রে। কলেজের সব মেয়ের হার্টথ্রব সে। তবে নায়িকা চরিত্রটি একেবারে অন্যরকম। দুজন একে অপরের থেকে একেবারে আলাদা মানুষ। দুই ভিন্ন ধরনে জীবন এক হওয়ার গল্প নিয়ে এগোবে জি বাংলার নয়া ধারাবাহিকের গল্প।

তবে পরিণীতায় উদয়ের বিপরীতে দেখা যাবে কাকে? প্রশ্ন উঠছে নানা মহলে। জানা গিয়েছে, উদয়ের বিপরীতে নায়িকা হিসেবে নেওয়া হবে নতুন মুখ। এই পর্যন্ত যিনি চূড়ান্ত হয়েছেন তাঁর নাম ঈশানী। তাঁর বিষয় এরচেয়ে বেশি তথ্য পাওয়া যায়নি। উদয়ের হাত ধরে টেলিভিশনে অভিনয়ের হাতেখড়ি হবে অভিনেত্রীর।

নতুন ধারাবাহিকে নায়িকার ভূমিকায় থাকছেন নবাগতা অভিনেত্রী

প্রসঙ্গত, ইতিমধ্যেই শুটিং শেষ হয়ে গেছে ধারাবাহিকের প্রোমোর। পুজোর আগেই প্রকাশ্যে আসবে নতুন মেগার প্রোমো। জলদিই শুট শুরু হবে এপিসোডের। এই প্রথম পার্শ্বচরিত্র থেকে নায়কের ভূমিকায় অভিনয় করবেন উদয়। নতুন নায়িকার সঙ্গে উদয়ের জুটি কতটা জমে দেখতে উদগ্রীব দর্শকমহল।

TollyTales NewsDesk