জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পড়াশোনায় সূর্যকে টেক্কা দিতে অনুরাগে হাজির নয়া খলনায়ক! জমে উঠবে ধারাবাহিকের গল্প, জমজমাট ঋত্বিক বনাম সূর্যের ট্র্যাক

Anurager Chhowa Today Episode: সূর্যের পিছনে জোঁকের মতো লেগে থাকার চেষ্টায় ইরা। সবসময় সূর্য-দীপাকে নজরবন্দি করে রাখতে চায় সে। এই যদি দীপা সূর্যের স্মৃতি ফিরিয়ে আনতে সক্ষম হয়! এই যদি সূর্য দীপাকে মন দিয়ে বসে? সূর্য-দীপা ও ইরার ত্রিকোণ প্রেমকে কেন্দ্র করে এই মুহূর্তে টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৬শে জুলাই
(Anurager Chhowa Today Episode 26th July)

বর্তমানে সূর্য যে মেডিক্যাল কলেজে পড়ার সুযোগ পেয়েছে, সে কলেজেই শেষ লিস্টের শেষে নাম উঠেছে দীপার। এবার সহপাঠী হয়ে সূর্যের সঙ্গে থাকবে দীপা। বুনবে সূর্যের হারিয়ে যাওয়া স্মৃতির গল্প। কিন্তু দীপার জীবনে কোনও কিছুই নিরুপদ্রবে কাটেনি।। বরাবরই নতুন সমস্যা এসেছে।

WhatsApp Image 2024 07 26 at 12.03.30 PM

এবারও সমস্যা ইরা। সূর্যের কলেজে ল্যাব সহকারীর চাকরি নিয়ে এসেছে সে। তার উদ্দেশ্য সূর্যের কাছাকাছি থাকা। এদিন সূর্যের কলেজে এন্ট্রান্সে কে প্রথম হয়েছে এই নিয়ে যখন তুলকালাম, সকলে প্রিন্সিপালের ঘরে জড়ো হয়েছে। লাবণ্য সেনগুপ্ত, দীপা, জয়, সূর্য, ঋত্বিক, স্যার, প্রিন্সিপাল, ডক্টর স্যানাল সকলে ঘরবন্দি।

কী সমস্যা চলছে ঘরে? প্রথমে ছাত্রছাত্রীদের জিজ্ঞেস করে ইরা। কী হয়েছিল আসলে? তারা জানায়, প্রবেশিকায় কে প্রথম হয়েছে এই নিয়ে দুপক্ষের মধ্যে চলছে জমজমাট তর্ক বিতর্ক। প্রিন্সিপালও সামাল দিতে পারছে না পরিস্থিতি তখনই শেষ রক্ষা করে ইরা।

নিজেই সকলকে বলে, সূর্য ও ঋত্বিকের মধ্যে যদি আরও একবার পরীক্ষার ব্যবস্থা করা যায়। অনেকটা ফুটবলে টাই হলে যেমন করা হয়। সূর্য রাজি হয়ে এক শর্তে। এদিকে, ঋত্বিক প্রথম গাঁইগুই করলেও, রাজি হয়।। এখন দেখার শেষ পর্যন্ত পরীক্ষায় ভাল ফল করে কে? সূর্য না ঋত্বিক?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।